শ্রীনগরে শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগে লম্পট গ্রেফতার

0
138

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: শ্রীনগরে র‌্যাব-১০’র অভিযানে মামুন মুন্সী (৩৮) নামে এক ব্যক্তিকে ১০ বছরের শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগে গ্রেফতার করা হয়েছে। রোববার দুপুর ১ টার দিকে উপজেলার বালাশুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়।

মামুন যশোরের কোর্ট চাঁদপুর এলাকার হাসেম মুন্সীর ছেলে। সে রাঢ়িখাল এলাকার বালাশুর এলাকার দিপালীর বাড়ির ভাড়াটিয়া। মামুন মুন্সী পেশায় একজন অটোরিক্সা চালক। মামুন মুন্সীর বিরুদ্ধে শিশু ধর্ষণ চেষ্টার একাধিক অভিযোগ থাকার সত্যতা স্বীকার করেছেন মামুনের বড় ভাই মো. একরাম মুন্সীও।

র‌্যাব-১০’র এ্যাডিশনাল ডিআইজি অধিনায়ক (পরিচালক) মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম এক বার্তায় জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, অভিযুক্ত মামুন মুন্সী (৪ ডিসেম্বর রোববার) দুপুরে ভিকটিমকে বাসায় একা পেয়ে ধর্ষণ চেষ্টা করে । ভিকটিমের ডাক-চিৎকারে তার খালা ঘটনাস্থলে আসলে মামুন পালিয়ে যায়। ভিকটিমের মা সৌদি প্রবাসী হওয়ায় সে তার খালার বাসায় থাকে। এর আগে গত ৫ সেপ্টেম্বর মামুন মুন্সীর স্ত্রী কাজের সুবাদে বাহিরে গেলে মামুন মুন্সী তার ১০ বছরের সৎ মেয়েকে ঘরে একা পেয়ে ধর্ষণের চেষ্টা করে। ওই শিশুর চিৎকারে সৎ পিতা মামুন মুন্সী পালিয়ে যায়।

ভুক্তভোগী মেয়ে তার মায়ের কাছে ঘটনাটি খুলে বললে মামুনকে জিজ্ঞাসা করলে ভিকটিমের মায়ের ওপর ক্ষিপ্ত হয়ে মারধর করে। ভিকটিমের মা আত্মসম্মানের ভয়ে ঘটনাটি গোপন রাখে। একই ঘটনা তার বোনের মেয়ের সাথে ঘটলে ভিকটিমের খালা অভিযুক্ত মামুনের বিরুদ্ধে অভিযোগ করেন। ভিটটিমের খালা গ্রেফতারকৃত আসামী মামুন মুন্সীর বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা রুজু করেছে।