খুলনা নগরীতে ৩৫ বোতল ফেন্সিডিলসহ যুবক গ্রেফতার

0
112

খুলনা প্রতিনিধিঃ নগরীতে মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে ৩৫ বোতল ফেন্সিডিলসহ মো: রফিকুল ইসলাম নামে এক যুবক গ্রেফতার হয়েছেন। সে নগরীর নিউ মার্কেট এলাকার বাসিন্দা। শনিবার সন্ধ্যা সাড়ে ৬টায় নগরীর আপার যশোর রোডের বাগানবাড়ী এলাকায় অভিযান চালিয়ে এই যুবককে গ্রেফতার করা হয়।

মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের জেলা পরিদর্শক শেখ মোস্তাফিজুর রহমান এই তথ্য নিশ্চিত করে জানান, ক সার্কেল পরিদর্শক মো: বদরুল হাসানের নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করা হয়। এ সময় রফিকুল ইসলামকে গ্রেফতার করা হয়।

পরিদর্শক মো: বদরুল হাসান বলেন, সন্ধ্যা সাড়ে ৬টায় গোপন সংবাদের ভিত্তিতে এই অভিযান পরিচালনা করা হয়। এ সময় আপার যশোর রোড বাগান বাড়ি এলাকায় ঘাড়ে ব্যাগ থাকা অবস্থায় হোন্ডা মোটরসাইকেলসহ রফিকুল ইসলামকে দাঁড় করানো হয়। এ সময় তার ঘারের ব্যাগ থেকে ৩০পিস ফেন্সিডিল ও মোটরসাইকেলের সিটের নিচ থেকে ৫ পিস ফেন্সিডিল উদ্ধার করা হয়।

এ বিষয়ে মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের সাব ইন্সপেক্টর রাকিবুল ইসলাম বাদী হয়ে সদর থানায় মাদক আইনে মামলা দায়ের করার প্রস্তুতি চলছে বলে জানান তিনি। রাত সাড়ে ১০টায় এই রিপোর্ট লেখা পর্যন্ত মামলা দায়ের হয়নি।