ফুলবাড়ীতে জাতীয় তেল, গ্যাস, খনিজ সম্পদ রক্ষা কমিটির প্রতিবাদ সভা অনুষ্ঠিত

0
76

মোঃ আফজাল হোসেন, ফুলবাড়ী প্রতিনিধি: রামপাল রূপপুরসহ প্রাণনিনাশী প্রকল্প বাতিল করে সার্বজনীন স্বাস্থ্যসেবা নিশ্চিতের দাবিতে ফুলবাড়ীতে তেল-গ্যাস জাতীয় কমিটির প্রতিবাদ সভা অনুষ্ঠিত।
১৮ জুলাই ২০২০, শনিবার বেলা সাড়ে ১১ টায় দিনাজপুরের ফুলবাড়ীর নিমতলা মোড়ে তেল গ্যাস খনিজ সম্পদ ও বিদ্যুৎ বন্দর রক্ষা জাতীয় কমিটির এক প্রতিবাদ সভা কমিটির আহবায়ক সৈয়দ সাইফুল ইসলাম জুয়েলের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্টিত হয়।

এতে বক্তব্য রাখেন, কমিটির আহবায়ক সৈয়দ সাইফুল ইসলাম জুয়েল, ফুলবাড়ী জাতীয় কমিটির সদস্য সচিব ও বাংলাদেশের কমিউনিস্ট পার্টির সভাপতি জয়প্রকাশ গুপ্ত, বাংলাদেশের ইউনাইটেড কমিউনিস্ট লীগের সম্পাদক সঞ্জিত প্রসাদ জিতু, বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সিকদার, জাতীয় গণফ্রন্টের সদস্য কমল চক্রবর্তী, নয়া গণ তান্ত্রিক গণ মোর্চার আমিনুল হক, কুলি শ্রমিক ইউনিয়নের হামিদুল হক প্রমুখ।

সভায় নেতৃবৃন্দ রামপাল-রূপপুরসহ প্রাণ প্রকৃতি বিনাশী সকল প্রকল্প বাতিল, সার্বজনীন স্বাস্থ্যসেবা ও খাদ্য নিরাপত্তা এবং ফুলবাড়ী ৬ দফা চুক্তির পূর্ণ বাস্তবায়ন-জাতীয় কমিটির মহাপরিকল্পনা বাস্তবায়ন ও ফুলবাড়ী তথা জাতীয় সম্পদ রক্ষা আন্দোলনের নেতৃবৃন্দের নামে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানান। এই মিথ্যা মামলা প্রত্যাহার এবং সরকারের বিভিন্ন খাতে দূর্নীতি বাজদের বিরুদ্ধে বিচার করা না হলে আগামীতে আন্দোলন গড়ে তোলা হবে। এ সময় সংগঠনের সকল নেতা কর্মী উপস্থিত ছিলেন।