বিএনপি ‘আম্মা-ভাইয়্যা’ গ্রুপে বিভক্ত: শামীম ওসমান

0
206

বিএনপি এখন ‘আম্মা-ভাইয়্যা’ গ্রুপে বিভক্ত বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান। রোববার (২৭ নভেম্বর) বিকেলে নারায়ণগঞ্জ জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের আনুষ্ঠানিক দায়িত্বভার গ্রহণ অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন।

শামীম ওসমান বলেন, যিনি মায়ের চিন্তা করেন না তিনি দেশের চিন্তা কী করবেন? বিএনপি ২০১৩-২০১৫ পর্যন্ত তিন হাজার ৫৫২টি গাড়ি পুড়িয়েছে। ৫০০ মানুষকে পুড়িয়ে হত্যা করা হয়েছে।

তিনি বলেন, আগামী ৩-৪ মাস বাংলাদেশকে অস্থিতিশীল করার চেষ্টা হবে। দেশে অস্থিতিশীল পরিবেশ তৈরি হলে সবাইকে ভুগতে হবে।

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য বলেন, ওরা মরদেহ চাচ্ছে। যে তিনটা জায়গাকে টার্গেট করা হয়েছে তার মধ্যে নাম্বার ওয়ানে আছে নারায়ণগঞ্জ। নারায়ণগঞ্জকে বেছে নেওয়া হয়েছে। এখন রাজনীতি করতে হবে আওয়ামী লীগের জন্য। শেখ হাসিনা আওয়ামী লীগের সম্পদ। তাকে হারালে বাংলাদেশ পথ হারাবে। এ পথ খুঁজে পাওয়া বড় মুশকিল হবে।

তিনি বলেন, দেশকে রক্ষা করুন, দেশের মানুষকে রক্ষা করুন। এজন্য প্রস্তুতি নিন। সমস্ত অশুভ শক্তির বিরুদ্ধে খেলায় যেন জিততে পারি। সারা দুনিয়ায় আজ সংকট। সেখানে শেখ হাসিনা এ দেশকে ধরে রেখেছেন।

শামীম ওসমান বলেন, বিএনপি নেতাদের বলতে চাই আপনারা ক্ষমতার কাছেও আসবেন না। আপনারা আপনাদের পলাতক নেতার নির্দেশে মাঠে লাফাচ্ছেন।