চাঁপাইনবাবগঞ্জে আমদানী ও রপ্তানী ব্যবসা সংক্রান্ত মতবিনিময় সভা 

0
177

ফেরদৌস সিহানুক (শান্ত) চাঁপাইনবাবগঞ্জঃ সোনামসজিদ-মহদিপুর ইমিগ্রেশন চালু এবং সোনামসজিদ আমদানী রপ্তানী ব্যবসা সংক্রান্ত বিষয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে চাঁপাইনবাবগঞ্জে। শনিবার দুপুর সাড়ে ১২ টায় জেলার শিবগঞ্জ উপজেলার সোনামসজিদ এলাকার তালতলায় আমদানি-রপ্তানিকারক ব্যবসায়ীবৃন্দ এই মতবিনিময় সভার আয়োজন করে।

এ সময় অনুষ্ঠানে নূরানী এন্টারপ্রাইজের স্বত্ত্বাধিকারী মো. তাকিরুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, ইন্ডিয়া-বাংলাদেশ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির যুগ্ম সম্পাদক আব্দুল ওয়াহেদ এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, সোনামসজিদ স্থল বন্দর আমদানি-রপ্তানিকারক গ্রুপের সাধারণ সম্পাদক মো. আতাউর রহমান রাজু ও চাঁপাইনবাবগঞ্জ চেম্বার অব কমার্সের প্রাক্তন সহ-সভাপতি মো. খায়রুল ইসলাম।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের সাবেক পরিচালক ও মা এন্টারপ্রাইজের স্বত্ত্বাধিকারী জামাল উদ্দিন।

এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সিএন্ডএফ এজেন্ট এ্যাসোসিয়শনর সাবেক প্রেসিডেন্ট মো. হারুন অর রশিদ, সাবেক সভাপতি মো. আব্দুল আওয়াল, চাঁপাইনবাবগঞ্জ আতপ চাল ব্যবসায়ী সমিতির সেক্রেটারী জেনারেল মসিউল করিম বাবু, মিনিবাস মালিক সমিতির প্রাক্তন প্রেসিডেন্ট মো. মনিরুল ইসলাম ডালিম প্রমুখ।