চাঁপাইনবাবগঞ্জে বিপুল পরিমাণ হেরোইনসহ আটক ১

0
143

ফেরদৌস সিহানুক (শান্ত) চাঁপাইনবাবগঞ্জঃ চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর উপজেলার কিচনী দোহা গ্রামের নাসির এর লেদ মেশিন ঘরের সামনে পাঁকা রাস্তার উপর থেকে ২ কেজি ৪৫০ গ্রাম হেরোইনসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে আটক করে র‍্যাব-৫।

আটক কৃত ব্যক্তি হলেন চাঁপাইনবাবগঞ্জ জেলা পৌর এলাকার হুজরাপুর গ্রামের মৃত মন্টু লাল চৌধুরীর ছেলে
প্রশান্ত লাল চৌধুরী (২৫)।

র‍্যাব-৫একপ্রেস বিজ্ঞপ্তিতে জানায় সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের র‍্যাব-৫ এর একটি অপারেশন দল ২৫ নভেম্বর ২০২২ ইং তারিখ বিকেল ৫:৩০ মিনিটের বিশেষ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর উপজেলার কিচনী দোহা গ্রামের জনৈক নাসির (৩৫), পিতা-মৃত সাইফুদ্দিন এর লেদ মেশিন ঘরের সামনে পাঁকা রাস্তার উপর হতে কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির এবং কোম্পানী উপ অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোঃ আমিনুল ইসলাম এর নেতৃত্ব্বে্ব একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে (ক) ২.৪৫০ (দুই কেজি চারশত পঞ্চাশ গ্রাম) কেজি হেরোইন (খ)০১ (এক)টি মোবাইল ফোন (গ) ০১(এক)টি সীমকার্ড এবং (ঘ) নগদ-৩০০০/(তিন হাজার) টাকা সহ আসামী ১। প্রশান্ত লাল চৌধুরী (২৫), পিতা-মৃত মন্টু লাল চৌধুরী, সাং-হুজরাপুর, থানা ও জেলা-চাঁপাইনবাবগঞ্জকে হাতেনাতে গ্রেফতার করে।

উল্লেখ্য, আটককৃত হেরোইন সমূহ কুখ্যাত চরবাগডাংগা এলাকা হতে সংগ্রহ পূর্বক ইজি বাইকে করে চাঁপাইনবাবগঞ্জ শহরে হস্তান্তরের জন্য যাওয়ার প্রাক্কালে র‍্যাবের টহল দল তাঁকে আটক করে।

উপরোক্ত ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর থানায় একটি নিয়মিত মামলা রুজু করা হয়।