মানিকগঞ্জ সাটুরিয়ায় ২১তম মহানামযজ্ঞানুষ্ঠান শুরু

0
133

রনজিত কুমার পাল (বাবু)ঢাকা জেলা প্রতিনিধি: মানিকগঞ্জ জেলার সাটুরিয়া উপজেলার ধানকোড়া ইউনিয়নের কৈট্টা শ্রীশ্রী রাধামাধব মন্ডপস্হ নাট-মন্দিরে ২১তম শ্রীনাম সংকীর্তন ও মহোৎসব উদযাপন উপলক্ষে শ্রীশ্রী রাধামাধব শ্রীনাম সংকীর্তন ও মহোৎসব উদযাপন কমিটির আয়োজনে সপ্তাহব্যাপী ভাগবত পাঠান্তে ২৩ই নভেম্বর বুধবার রাতে শুভ অধিবাসের মধ্য দিয়ে ২১তম নামযজ্ঞ ও মহোৎসব শুরু হয়েছে।

২৪ প্রহরব্যাপী হরিনাম সংকীর্তন অন্তে অষ্টকালীন লীলাকীর্তন ও মহোৎসব উদযাপন করা হবে।

২৪ নভেম্বর থেকে ২৬শে নভেম্বর পর্যন্ত ২৪ প্রহরব্যাপী হরিনাম সংকীর্তন, ২৭নভেম্বর অষ্টকালীন লীলাকীর্তন, মহাপ্রভুর ভোগরাগ ও নরনারায়ণ সেবা, ২৩ নভেম্বর কুঞ্জভঙ্গ ও মোহন্ত বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

এবারের নামযজ্ঞ উৎসবে হরিনাম সংকীর্তন পরিবেশনায়- , নিরঞ্জন সম্প্রদায় (মানিকগঞ্জ), কানু গোপাল সম্প্রদায় (পটুয়াখালী), গৌর বাণী সম্প্রদায় (ঝিনাইদহ), গৌর মাধুরী সম্প্রদায় (ঝিনাইদহ), গোপাল জিউ সম্প্রদায় (সিলেট), মহ্দেব সম্প্রদায় (কৈট্টা,মানিকগঞ্জ)।

অষ্টকালীন লীলাকীর্তন পরিবেশনায়- শ্রী অমল ব্যানার্জী (ফরিদপুর) , শ্রীমতি তৃষ্ণা দেবনাথ (বগুড়া), শ্রী শ্যামল পাল (টাঙ্গাইল)।

দেশের স্বনামধন্য এ’দল সমূহ হরিনাম সংকীর্তন ও অষ্টকালীন লীলাকীর্তন পরিবেশন করবেন।

২১তম নামযজ্ঞ ও মহোৎসব উদযাপন কমিটির সভাপতি শ্রী সুনীল কুমার সাহা বলেন পরমেশ্বর ভগবানের অশেষ কৃপায় আমরা বৈশ্বিক মহামারী করোনা ভাইরাস কোভিড-১৯ থেকে মুক্ত হয়েছি।এ’উৎসবে পরমেশ্বর ভগবানের নিকট আমাদের প্রার্থনা দেশমাতৃকা ও বিশ্বের সকল জীবের শান্তি ও কল্যাণ কামনা।

নামযজ্ঞ ও মহোৎসব কমিটির সাধারণ সম্পাদক শ্রী বিমল কুমার সূত্রধর বলেন জাতি,ধর্ম,বর্ণ নির্বিশেষে সবাইকে আমাদের ২১তম নামযজ্ঞ ও মহোৎসব অনুষ্ঠানে সাদরে আমন্ত্রিত।

এবারের নামযজ্ঞ উৎসবে জাতি,ধর্ম,বর্ণ নির্বিশেষে সকলর উপস্থিতিতে উৎসব হবে প্রানবন্ত সেই প্রত্যাশায় সবাইকে জানাই নামযজ্ঞ উৎসবের ২১ বছর পূর্তির শুভেচ্ছা ও অভিনন্দন।

হরিনাম সংকীর্তনের দ্বিতীয়দিন হাজার হাজার ভক্তবৃন্দের মাঝে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট ঢাকা জেলা কমিটির নির্বাহী সভাপতি ও ঐতিহ্যবাহী ধামরাই শ্রীশ্রী যশোমাধব মন্দির কমিটির দপ্তর সম্পাদক সাংবাদিক রনজিত কুমার পাল (বাবু), শ্রীকৃষ্ণ ভক্ত সেবা সংঘ বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি বিমল চন্দ্র মন্ডল সহ অন্যান্য নেতৃবৃন্দ।