রাষ্ট্রীয় মর্যাদায় মুক্তিযোদ্ধা আলী আকবার মিয়ার দাফন সম্পন্ন

0
102

বরগুনা প্রতিনিধিঃ বরগুনার তালতলীতে রাষ্ট্রীয় মর্যাদায় মুক্তিযোদ্ধা আলী আকবার মিয়ার দাফন সম্পন্ন হয়েছে। আজ শুক্রবার (১৭ জুলাই) সকাল ১০টার দিকে যথাযথ করোনা প্রটোকল মান্য করে উপজেলার বড়বগী ইউনিয়নের মৌরভী গ্রামে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।এর আগে তার পারিবারিক মসজিদের সামনে নামাযের জানাজা অনুষ্ঠিত হয়।

পরিবারের সূত্রে জানা গেছে,গত বৃহস্পতিবার সন্ধার দিকে হার্টের সমস্যা ওকরোনা উপসর্গ নিয়ে আমতলী হাসপাতালে ইন্তেকাল করেছেন।মৃত্যুকালে তার বয়ষ হয়েছিল ৮০ বছর।তিনি অসংখ্য আত্নীয় স্বজন রেখে গেছেন।উপজেলা প্রশাসন তালতলী এর পক্ষ থেকে মরহুম এর বিদেহী আত্মার শান্তি কামনা করে দোয়া করা হয়।

মুক্তিযোদ্ধা আলী আকবার মিয়ার দাফনের আগে তালতলী থানার পুলিশের একটি চৌকস দল রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অব অনার প্রদান করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন,উপজেলা নির্বাহী অফিসার জনাব মো.আসাদুজ্জামান,উপজেলা চেয়ারম্যান ও আওয়ামীগের সভাপতি জনাব রেজবীউল কবির জোমাদ্দার,উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জনাব মো. সেলিম মিঞা এবং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.কামরুজ্জামান মিয়া প্রমুখ।এছাড়া ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।