শাহজাদপুরে গৃহবধূর লাশ উদ্ধার,স্বামী আটক

0
159

মাহবুবুল আলম , শাহজাদপুর ( সিরাজগঞ্জ) : সিরাজগঞ্জের শাহজাদপুরের হাবিবুল্লাহ নগর ইউনিযনের রতনকান্দী মধ্যপাড়া গ্রামে মাজিদা বেগম (৩২) নামের এক গৃহবধূর রহস্যজনক লাশ উদ্ধার করেছে শাহজাদপুর থানা পুলিশ।

জানা যায়, রতনকান্দী গ্রামের রফিকুল মহুরীর ছেলে ফখরুলের স্ত্রী ৩ সন্তানের জননী মাজিদা বেগম বুধবার সকালে বাড়ীর পূর্ব পাশের দু চালা বাংলা ঘরের আরার সাথে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছে বলে দাবী করছে শশুর বাড়ীর পরিবার।

খবর পেয়ে শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ নজরুল ইসলাম মৃধা সকাল ১০ টায় ঘটনাস্থল পরিদর্শন করে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য থানায় নিয়ে আসে। সেই সাথে জিঙ্গাসাবাদের জন্য স্বামী ফখরুলকে পুলিশী হেফাজতে নেওয়া হয়েছে। এ ব্যাপারে মাজিদা বেগমের বৃদ্ধ মা সাংবাদিকদের জানান, বিয়ের পর থেকেই আমার মেয়েকে শারীরিক ও মানসিক নির্যাতন করতো স্বামী ফখরুল। স্বামীর নির্যাতনেই আমার মেয়ের মৃতু হয়েছে।

এদিকে মাজিদা বেগমের শশুর রফিকুল ইসলাম মহুরী জানান, তার ছেলে বউ অসুস্থ ছিল। ইতিপূর্বে দুইবার মাজিদা আত্মহত্যার চেষ্টা করেছে। এবারো সে আত্মহত্যা করেছে। তাকে মারা হয়নি।

শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ নজরুল ইসলাম মৃধা জানান, খবর পেয়ে লাশ উদ্ধার করেছি। ময়না তদন্তের পর জানা যাবে এটা হত্যা না আত্মহত্যা।