পুঠিয়া-দুর্গাপুরের সাবেক সাংসদ নাদিম মোস্তফা গ্রেপ্তার

0
161

পুঠিয়া প্রতিনিধিঃ পুঠিয়া দুর্গাপুরের সাবেক সাংসদ নাদিম মোস্তফাকে গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ। মঙ্গলবার (২২ নভেম্বর) দুপুর ১২টার দিকে তাকে রাজশাহী মহানগরীর পাঠানপাড়ার বাসা থেকে রাজশাহী গ্রেপ্তার করে জেলীা পুলিশের গোয়েন্দা শাখার একটি দল।

এসময় তাকে হত্যা মামলায় গ্রেপ্তার দেখানো হয়। রাজশাহী জেলা পুলিশের মুখপাাত্র অতিরিক্ত পুলিশ সুপার ইফতেখায়ের আলম বিষয়টি নিশ্চিত করে বলেন, গত ২০১৫ সালের ৫ জানুয়ারী পুঠিয়া থানায় হত্যা মামলার আসামি ছিলেন তিনি। এছাড়াও তাঁর বিরুদ্ধে বেশ কয়েকটি মামলা রয়েছে।

হত্যা মামলায় তাঁর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি ছিলে। পুঠিয়া উপজেলা বিএনপির পক্ষ থেকে জানানো হয়, আগামী ৩ ডিসেম্বর বিএনপির বিভাগীয় সমাবেশ বানচাল করতে পুলিশ বিএনপির নেতাকর্মীদের বিভিন্ন মামলায় আটক করছে। এছাড়াও উপজেলা শিলমাড়িয়া ইউনিয়নের মোল্লাড়ায় ককটেল বিষ্ফরোণ মামলায় ১৬ জনের নাম উল্লেখসহ প্রায় ১৮০ জন বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে পুঠিয়া থানায় মামলা দায়ের করা হয়েছে। বর্তমানে গ্রেপ্তার আতঙ্কে বেশির ভাগ নেতাকর্মীরা ঘরছাড়া রয়েছে বলে বিএনপির পক্ষে থেকে জানানো হয়।

জেলা পুলিশের মুখপাত্র ইফতেখায়ের আলম বিএনপির অভিযোগ অস্বীকার করে জানান, হত্যা মামলায় গ্রেপ্তারি পরোনায়ানা থাকায় নাদিম মোস্তফাকে আটক করা হয়েছে। আগামীকাল বুধবার আদালতের মাধ্যমে নাদিম মোস্তফাকে জেলহাজতে পাঠানো হবে বলে এ কর্মকর্তা জানান।