উল্লাপাড়া উপজেলা আওয়ামীলীগের সমাবেশ ও বিক্ষোভ মিছিল

0
221

উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ সারাদেশে বিএনপির সন্ত্রাস, নৈরাজ্য ও মিথ্যাচারের প্রতিবাদে উল্লাপাড়া উপজেলা আওয়ামীলীগ অঙ্গ ও সহযোগী সংগঠন গুলো পৌর শহরে সমাবেশ ও বিক্ষোভ মিছিলের আয়োজন করে।

মঙ্গলবার বেলা ১১ টার দিকে উপজেলা আওয়ামীলীগ কার্যালয় থেকে সারাদেশে বিএনপি’র সন্ত্রাস, নৈরাজ্য ও মিথ্যাচারের প্রতিবাদে বিশাল বিক্ষোভ মিছিল বের করে। বিক্ষোভ মিছিলটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক গুলো প্রদক্ষিণ করে পুণরায় উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে এসে শেষ হয় । পরে দলীয় কার্যালয়ের সামনে এক সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ ফয়সাল কাদের রুমি’র সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ হাফিজুর রহমান হাফিজ, সাংগঠনিক সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ মনিরুজ্জামান পান্না, সাংগঠনিক সম্পাদক মীর আরিফুল ইসলাম উজ্জল, উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মহিলা ভাইস চেয়ারম্যান রিবলী ইসলাম কবিতা, উপজলা যুবলীগের যগ্ম আহবায়ক এস এম শাহ আলম, উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ সরোয়ার হোসেন সবুজ, সাধারণ সম্পাদক মোঃ আল মাহমুদ সরকার প্রমুখ ।