কমলনগরে সড়ক দূর্ঘটনায় মোটর সাইকেল আরোহীর মৃত্যু

0
453

কমলনগর (লক্ষ্মীপুর) প্রতিনিধিঃ লক্ষ্মীপুরের কমলনগরে সড়ক দূর্ঘটনায় মোঃ ছায়েদ (৪০) নামে এক মোটর সাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। গুরুতর আহত হয়েছে মোটর সাইকেলে থাকা শিক্ষার্থী মোঃ এমরান (১৭)।

রবিবার (২০ নভেম্বর) বিকাল ৩.৩০ মিনিটের সময় হাজিরহাট করুনানগরের মধ্যবর্তি আনন্দ বাজার (আন্দারঘর) নামক স্থানে এ দূর্ঘটনা ঘটে। মৃত ছায়েদ উপজেলার হাজিরহাট ইউনিয়নের চর জাঙ্গালিয়া গ্রামের মজিবুল হক বাড়ির মজিবুল হকের ছেলে।

স্থানীয় জবি উল্যাহ জানান, রামগতিগামী একটি যাত্রীবাহি বাস আন্দার ঘর এর পশ্চিম পাশে যাত্রী নামানোর জন্য রাস্তার পাশে দাঁড়ানো ছিলো পিছন থেকে একটি মোটরসাইকেল দ্রুত গতিতে এসে নিয়ন্ত্রণ হারিয়ে পিছন থেকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল, চালক ও আরোহী ছিটকে রাস্তার বাহিরে পড়ে গিয়ে গুরুতর আহত হয় এবং চালক (ছায়েদ) এর একটি পা বিচ্ছিন্ন হয়ে যায়।

মৃত ছায়েদ এর ভাই ফারুক জানান, আমাদের বাড়িতে একটি অনুষ্ঠান থাকায় আমরা বাড়িতে কাজে ব্যস্ত ছিলাম, হঠাৎ খবর পেলাম বাড়ির পাইশেই আমার ভাই ছায়েদ দূর্ঘটনার শিকার হয়েছে। পরে আমার পরিবারের অন্য সদস্যরা তাকে উদ্ধার করে প্রথমে নোয়াখালী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাই সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকায় রেফার করে। ঢাকা নেওয়ার পথে নোয়াখালীর বজরা নামক স্থানে যাওয়ার পর সে মৃত্যুর কোলে ঢলে পড়ে। আহত অপর আরোহী চর জাঙ্গালীয়া এসসি উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী এমরানকে চিকিৎসার জন্য ঢাকা নেওয়া হয়েছে।

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ সোলাইমান বলেন, সড়ক দূর্ঘটনায় ছায়েদ নামের একজনের মৃত্যু হয়েছে। মৃতের পরিবারের কোন অভিযোগ না থাকায় লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।