ল্লাপাড়ায় আকবরিয়া হোটেল এন্ড রেস্টুরেন্টের শাখা উদ্বোধন

0
234

উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি : সিরাজগঞ্জের উল্লাপাড়ায় বগুড়ার শত বছরের খাবারের সুনামধন্য ঐতিহ্যে বহনকারী আকবরিয়া হোটেল অ্যান্ড রেস্টুরেন্টের শাখা শুভ উদ্বোধন করা হয়েছে। রবিবার দুপুরে উল্লাপাড়া পৌরশহরের জয়দেব সড়কের মামা-ভাগ্নে সুপার মার্কেটে আকবরিয়ার উৎপাদিত সকল পণ্য সহ এই হোটেল এন্ড রেস্টুরেন্টের শাখা উদ্বোধন করা হয়।

উদ্বোধন করেন বগুড়ার আকবরিয়া গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের পরিচালক মোঃ হাছান আলী আলাল। এ সময় তিনি বলেন, আকবরিয়া হোটেলের নাম ও সুনাম রয়েছে দেশ জুড়ে। এখানকার উৎপাদিত সকল পণ্য গুনে ও মানে অনন্য। বিদেশের মাটিতেও আকবরিয়া পণ্যের রয়েছে ব্যাপক চাহিদা। এ খাবারের গুনগত মান যেমন ভোক্তার সন্তুষ্টির জন্য অতুলনীয়। তেমনি মিষ্টিরও আছে ব্যাপক চাহিদা। তাই দিন দিন প্রতিষ্ঠানটি এগিয়ে যাচ্ছে সুনামের সাথে।

এ সময় অন্যানোর মধ্যে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের ডিজিএম জিল্লুর রহমান, আকবরিয়া ব্রেড ও বিস্কুট ফ্যাক্টরীর প্রধান কর্মকর্তা মোঃ রমজান আলী, পার্সেস অফিসার আদনানুল ইসলাম, হারুনুর রশিদ, এরিয়া ম্যানেজার মিলন হোসেন, মোঃ আলমগীর হোসেন, তপন কুমার সাহা, আকবরিয়া ডিলারশীপ ও গ্রীণপার্ক হোটেল ও রেস্টুরেন্টের পরিচালক মোঃ ফজলুল হক, সহকারী পরিচালক মোঃ মুনছুর আলী প্রমুখ।