সারার সঙ্গে প্রেমের কথা স্বীকার করলেন শুভমন?

0
155

আবারও ভারতীয় ক্রিকেটার শুভমন গিল ও বলিউড অভিনেত্রী সারা আলি খানের প্রেম নিয়ে সরগরম বিনোদন জগৎ। সত্যিই কি সারার সঙ্গে প্রেম করছেন? এক সাক্ষাৎকারে এই প্রশ্ন করা হয়েছিল তরুণ ক্রিকেটারকে। উত্তরে তিনি যা বললেন তাতে নিজের ও সারার প্রেমের কথা যেন একপ্রকার স্বীকারই করে নিয়েছেন তিনি।

শচীন তেন্ডুলকরের মেয়ে সারা তেন্ডুলকরের সঙ্গে নাম জড়িয়ে বার বার খবরে এসেছেন শুভমন গিল। এমনকী, বহুবারই সোশ্যাল মিডিয়ার হাত ধরে সারা তেন্ডুলকর ও শুভমনের বেশ কয়েকটি অন্তরঙ্গ ছবিও ভাইরাল হয়েছিল। লোকে ধরেই নিয়েছিলেন শচীনের জামাই হবেন শুভমন। তবে কিছুদিন আগে আবার শোনা যায়, সারা তেন্ডুলকরকে ছেড়ে নাকি সারা আলি খানের প্রেমে মজেছেন শুভমন।

গত আগস্ট মাসে সারা ও শুভমনের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। উদীয়মান ক্রিকেট তারকার সঙ্গে নৈশভোজে যোগ দিয়েছেন বলিউড অভিনেত্রী। সেই ছবিই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। তার কিছুদিন পরই আবার এক হোটেল থেকে সারা ও শুভমনকে বের হতে দেখা যায়। তাতেই দু’জনের প্রেম নিয়ে জল্পনা শুরু হয়ে যায়।

এই জল্পনাকে আরও বাড়িয়ে দেন শুভমনের সাম্প্রতিক সাক্ষাৎকার। একটি পাঞ্জাবি বিনোদন চ্যানেলের চ্যাট শোয়ে গিয়েছিলেন শুভমন। সেখানে সোনম বাজওয়া ছিলেন সঞ্চালক।

আলাপচারিতা চলাকালীন সোনম শুভমনের কাছে জানতে চান, বলিউডের সবচেয়ে ফিট তারকা কে? বিন্দুমাত্র সময় ব্যয় না করে শুভমন সারার নাম বলেন। তাতেই সোনম প্রশ্ন করে বসেন, “সারার সঙ্গে কি তুমি প্রেম করছ?” উত্তরে তরুণ ক্রিকেটার বলেন, “হয়তো করছি!” তার এই কথা শুনে আবার মশকরা করে সোনম বলেন, “সারা কা সারা সচ বোলো!” তাতে আবার শুভমনের মন্তব্য, “সমস্ত সত্যি কথা বলে দিলাম… হয়তো, হয়তো না!”

শুভমনের এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড হওয়ার কিছুক্ষণ পর ডিলিট করে দেওয়া হয়। কিন্তু ততক্ষণে তার ও সারার প্রেম নিয়ে নতুন করে আলোচনা শুরু হয়ে গিয়েছে। অনেকেই দাবি করছেন, সাম্প্রতিক এই বক্তব্যেই নিজের ও সইফকন্যার প্রেম কার্যত স্বীকার করে নিলেন ভারতীয় দলের তরুণ ক্রিকেটার।

সূত্র: আনন্দবাজার