মানিকঞ্জে বিএমএ নির্বাচনে ডা. লুৎফর-মোস্তাফিজ পরিষদ বিজয়ী

0
205

মোহাম্মদ জহিরুল ইসলাম, মানিকগঞ্জ জেলা প্রতিনিধি: মানিকগঞ্জ জেলা বিএমএ নির্বাচন পরিচালনা কমিটি বিনা প্রতিদ্ব›িদ্বতায় ডা. লুৎফর- মোস্তাফিজ পরিষদ কে প্রাথমিকভাবে বিজয়ী ঘোষণা করেছেন।

এই প্যানেলের বিজয়ী অন্যন্যরা হলেন, সহ সভাপতি মো. নাসির হোসেন, মো. আমিনুর রহমান, কোষাধ্যক্ষ রঞ্জিত কুমার মন্ডল, যুগ্ম সম্পাদক মানবেন্দ্র সরকার মানব, সাংগঠনিক সম্পাদক কাজী এ কে এম রাসেল, বিজ্ঞান বিষয়ক সম্পাদক মো. আশরাফ হোসেন, দপ্তর সম্পাদক মো. তুষার হোসেন, প্রচার ও জনসংযোগ সম্পাদক মো. হুমায়ুন কবির, সমাজ কল্যাণ সম্পাদক নাজমুন নাহার মুনমুন, সংস্কৃতি ও আপ্যায়ন বিষয়ক সম্পাদক ডা. শারমীন তারেক, গ্রন্থাগার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক ডা. মো. শাহাদৎ হোসেন।

এছারা বিজয়ী কার্যকরী সদস্যরা হলেন, পরিমল সাহা, মো. আশরাফুল ইসলাম, এ. বি.এম. তৌহিদুজ্জামান সুমন, এম ওয়ালী উল্লাহ আসিফ, আকিক উল করিম, মো. আনোয়ার হোসেন, হাবিবুল্লাহ খান, মেহনাজ হোসেন তাবাসসম, ওলী আহমেদ ও তানভীর মাকসুদুল হাসান।

উল্লেখ্য, গঠনতন্ত্র মোতাবেক গত জুলাই মাসের ৭ তারিখে তলবী সভা থেকে ডা. আব্দুল হালিম মোল্লাকে আহবায়ক করে ৪ সদস্যর নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়। ওই কমিটি ৩ সেপ্টেম্বর নির্বাচনী তফসিল ঘোষণা করেন। নির্বাচনে ২৩ টি পদের বিপরীতে মনোনয়ন জমা পরেছিল ২৯টি। ৩ নভেম্বর প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিনে ৬ জন প্রার্থী তাদের মনোনয়ন পত্র প্রত্যাহার করে নেন।

১৩ নভেম্বর চূড়ান্ত প্রার্থী তালিকা প্রেরনের দিনে কোন পদের বিপরিতে প্রতিদ্ব›িদ্ব প্রার্থী না থাকায় নির্বাচন পরিচালনা কমিটি ডা. লুৎফর রহমান-মোস্তাফিজ পরিষদকে প্রাথমিকভাবে বিজয়ী ঘোষণা করেন।