সংবাদ প্রকাশের পর পানিবন্ধী মানুষের দূর্রদশা কাটালেন চেয়ারম্যান হাছান মিয়া

0
93

ইয়ামিন হোসেন, ভোলা: ভোলা সদর উপজেলার “রাজাপুরে পানিবন্ধী কয়েকশ পরিবার” এই শিরোনামে ভোলার বহুল প্রচারিত তরঙ্গ নিউজে সংবাদ প্রকাশের পর সেই পানিবন্ধী এলাকায় পরির্দশনে গেলেন ইউপি চেয়ারম্যান হাছনাইন আহমেদ হাছান মিয়া।

বৃহস্পতিবার বিকালে হাছনাইন আহমেদ হাছান মিয়া ইলিশা কালুপুর গ্রাম ও রাজাপুরের দক্ষিন রাজাপুরে গিয়ে পানিবন্ধী মানুষের দূর্রদশা দেখে তাদের সাথে কথা বললে, স্থাণীয়রা জানান প্রায় ৪০ হাজার টাকার পাইপ লাগবে।
এদিকে এই পাইপে রাজাপুরের দক্ষিন রাজাপুর ও ইলিশার কালুপুর গ্রামের প্রায় ৫শ পরিবারের মানুষের দীর্ঘদিনের দূর্রদশা কাটবে বলে জানান ভুক্তভোগীরা।

ভুক্তভোগী কামাল, শাহাজান,কবির জানান, এই পর্যন্ত রাজাপুরের চেয়ারম্যান মেম্বারসহ অনেকে এসেছে একজনে এক অজুহাত দেখিয়েছে কিন্তু কোন সমাধান হয়নি, আমরা পানিবন্ধীই ছিলাম আজকে হাছান চেয়ারম্যান এসে ৪০ হাজার টাকার পাইপ তার নিজের অর্থায়নে দিবেন বলে আশ্বাস দিয়েছেন।

চেয়ারম্যান হাছনাইন আহমেদ হাছান মিয়া বলেন, তরঙ্গ নিউজে দেখেছি ইলিশার সিমানায় রাজাপুরের মানুষ পানিবন্ধী তাই আজ নিজে গিয়ে দেখে খুব কষ্ট লেগেছে, রাজাপুর আর ইলিশার সিমানা যাচাই করিনি, ক্ষতিগ্রস্তরা মানুষতো তাই নিজের উদ্যােগেই পানি সড়ানোর ব্যবস্থা করে দিয়েছি।

এই সময় উপস্থিত ছিলেন, রাজাপুরের ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য মাসুদ রানা, ১নং ওয়ার্ডের আওয়ামীলীগের সভাপতি সাজু মেম্বারপ্রমুখ।