করোনা সন্দেহে অসুস্থ বাবাকে রাস্তায় ফেলে যাওয়া পাষান্ড ছেলে গ্রেফতার

0
72

উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি: করোনা সন্দেহে অসুস্থ বাবাকে রাস্তায় ফেলে যাওয়া সেই পাষান্ড ছেলে নজরুল ইসলামকে উল্লাপাড়া থানা পুলিশ বৃহস্পতিবার বেলা ১২টার দিকে গ্রেফতার করেছে। তাকে নাটোর জেলার সিংড়া উপজেলার দেমুক বাজারের নওগাঁ গ্রাম থেকে গ্রেফতার করা হয়।

গত সোমবার রাতে উল্লাপাড়া উপজেলার মানিক দিয়ার গ্রামের বাসিন্দা ছোবাহান আলী(৭০) করোনা উপসর্গে অসুস্থ হয়ে পড়লে তার ছেলে নজরুল ইসলাম তাকে (ছোবাহান) গভীর রাতে ভ্যান রিক্সায় তুলে এনে উল্লাপাড়া পৌর বাস টারমিলানের পাশে ঢাকা-পাবনা মহাসড়কের ধারে ফেলে রেখে পালিয়ে যান। পরে সেখানকার হোটেল মালিকরা উল্লাপাড়া থানায় খবর দিলে ভারপ্রাপ্ত কর্মকর্তা(ও.সি) দীপক কুমার দাশ তার পুলিশ বাহিনী নিয়ে ওই বৃদ্ধকে উদ্ধার করে রাতেই উল্লপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। বর্তমানে তিনি সেখানে চিকিৎধীন আছেন।

এ ব্যাপারে ১৫ জুলাই দৈনিক করতোয়াসহ কয়েকটি পত্রিকায় প্রতিবেদন প্রকাশ হয় এবং বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে কথিত পাষান্ড ছেলে নজরুল ইসলামকে গ্রেফতারের দাবি ওঠে।

উল্লাপাড়া মডেল থানার উপ- পরিদর্শক মোহাম্মদ জাহাঙ্গীর জানান, গোপন খবরের ভিত্তিতে নাটোরের সিংড়া থানা পুলিশের সহযোগিতায় বৃহস্পতিবার উক্ত গ্রাম থেকে নজরুল ইসলামকে গ্রেফতার করা হয়। থানায় তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

উল্লাপাড়া স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোঃ আনোয়ার হোসেন জানান, অসুস্থ বৃদ্ধ সেই বাবার অবস্থা খুব ভালো নয়। তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। তাকে স্বাস্থ্য কমপ্লেক্সে যথারীতি চিকিৎসা দেওয়া হচ্ছে।