মঙ্গলবার পুনরায় লংমার্চ শুরুর ঘোষণা ইমরান খানের

0
171

পাঞ্জাবের ওয়াজিরাবাদে হামলার পর থেমে যাওয়া লংমার্চ মঙ্গলবার পুনরায় রাজধানী অভিমূখে যাত্রা শুরু করবে বলে ঘোষণা দিয়েছেন পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান। বন্দুকধারীর হামলায় ইমরানসহ কয়েকজন নেতা আহত হওয়ার ঘটনায় লংমার্চের এগিয়ে যাওয়া বন্ধ ছিল। কাতারভিত্তিক সংবাদমাধ্যম আল জাজিরা এখবর জানিয়েছে।

রবিবার লাহোরের একটি হাসপাতাল থেকে ভিডিও বার্তায় এই মন্তব্য করেছেন ইমরান খান। হামলায় পায়ে গুলিবিদ্ধ হওয়ার পর এই হাসপাতালেই তার চিকিৎসা চলে। পরে তাকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়।

ইমরান খান বলেন, ওয়াজিরাবাদের যেখানে আমি ও অপর ১১ জন গুলিবিদ্ধ হয়েছিলেন, যেখানে মোয়াজ্জেম শহীদ হয়েছিলেন, মঙ্গলবার সেখান থেকেই আমাদের যাত্রা পুনরায় শুরু হবে।

৭০ বছর বয়সী ইমরান খান বলেছেন, তিনি পুরোপুরি সুস্থ না হওয়ায় লংমার্চে যোগ দেবেন না। কিন্তু লংমার্চ যখন রাওয়ালপিন্ডি পৌঁছাবে তখন তিনি তাতে হাজির হবেন।

এর আগে বৃহস্পতিবার লং মার্চে হামলার ঘটনায় ক্ষমতাসীন প্রধানমন্ত্রী শাহবাজ শরিফ, স্বরাষ্ট্রমন্ত্রী রানা সানাউল্লাহ এবং এক শীর্ষ সেনা কর্মকর্তা জড়িত বলে প্রকাশ্যে অভিযোগ করেন সাবেক এ তারকা ক্রিকেটার। ইতোমধ্যে সেনাবাহিনীর পক্ষ থেকে তাদের কোনও কর্মকর্তা জড়িত থাকার কথা অস্বীকার করা হয়েছে।