কন্যা সন্তানের মা হলেন আলিয়া

0
213

কন্যা সন্তানের মা হলেন আলিয়া ভাট। রোববার (৬ নভেম্বর) মুম্বাইয়ের হাসপাতালে সন্তানের জন্ম দেন অভিনেত্রী। সকাল সাড়ে ৭টায় এইচএন রিল্যায়ান্স হাসপাতালে আলিয়াকে ভর্তি করাতে নিয়ে যান রণবীর কাপুর। তারপর প্রসববেদনা উঠলে প্রাকৃতিক নিয়মে সন্তানের জন্ম দেন ২৯ বছরের আলিয়া।

সকালেই শোনা গিয়েছিলো এইচ.এন হাসপাতালে পৌছেছেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। সুখবরটি অবশেষে পাওয়া গেলো। একটি ফুটফুটে কন্যা সন্তানের মা-বাবা হলেন রনবীর-আলিয়া। তাদের সন্তান বেশ সুস্থ আছেন। এই খবর প্রকাশের পরপরই বলি পাড়া থেকে শুরু আত্মীয় স্বজনরা ও ভক্তরা বেশ উচ্ছ্বসিত। বিখ্যাত নির্মাতা মহেশ ভাট টুইট করে জানিয়েছেন ‘দারূণ উপহার পেলাম। আজ আমাদের জন্য আনন্দের দিন’। তিনি তার কন্যা আলিয়া ভাটকে ধন্যবাদ জানান।

চলতি বছর এপ্রিলেই বিয়ের বন্ধনে জড়ান রণবীর-আলিয়া। তার কিছুদিন পরেই জানা যায় আলিয়ার প্রেগনেন্সির খবর। ডাক্তার ডেলিভারির তারিখও ঠিক করেন এই নভেম্বরেই। সেজন্য ‘ব্রহ্মাস্ত্র’ এর প্রমোশন থেকে দূরে ছিলেন আলিয়া। ভক্তদের জন্য সোশাল হ্যান্ডেলে ছবি শেয়ার পর্যন্তই কাজকে সিমীত রেখেছেন এই অভিনেত্রী। তাই রণবীর একাই করছেন ‘ব্রহ্মাস্ত্রের’ ওটিটিতে মুক্তির প্রমোশন।

রণবীর ‘শমসেরা’ এবং ‘ব্রহ্মাস্ত্রে’র কাজ শেষ করেছেন। এবং আলিয়া ব্রহ্মাস্ত্রের কাজ শেষ করে ‘রকি অর রাণী কি প্রেম কাহিণী’ ও ‘হার্ট অফ স্টোন’ সিনেমার কাজে হাত দিয়েছেন।