ধামরাইয়ে ঢাকা জেলা পূজা উদযাপন পরিষদের সম্মেলন উপলক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত

0
186

রনজিত কুমার পাল (বাবু)ঢাকা জেলা প্রতিনিধি: বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের ঢাকা বিভাগীয় সাংগঠনিক কমিটি ঢাকা জেলা পূজা উদযাপন কমিটি গঠনের জন্য ঢাকা জেলা সম্মেলন করার লক্ষ্যে ধামরাই উপজেলা পূজা উদযাপন পরিষদের উদ্যোগে ঐতিহ্যবাহী ধামরাই শ্রীশ্রী যশোমাধব মন্দির প্রাঙ্গণে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৪ নভেম্বর) বেলা বারটার দিকে ধামরাই কায়েতপাড়াস্হ শ্রীশ্রী যশোমাধব মন্দির প্রাঙ্গণে উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শ্রী অজিত কুমার চক্রবর্তী এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নন্দ গোপাল সেন এর সঞ্চালনায় এ’মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা জেলা পূজা উদযাপন পরিষদ (ঢাকা জেলা সম্মেলন প্রস্তুতি কমিটি)এর আহবায়ক বিশিষ্ট ধর্মানুরাগী ও শিল্পপতি শ্রী নিতাই চাঁদ তালুকদার (এফসিএ)।

এ’সময় আরো উপস্থিত ছিলেন ধামরাই শ্রীশ্রী যশোমাধব মন্দির পরিচালনা কমিটির সভাপতি মেজর জেনারেল অবঃ জীবন কানাই দাস, ঢাকা জেলা পূজা উদযাপন কমিটির সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য যথাক্রমে শ্রী ক্ষিতিশ চন্দ্র রায়,শ্রী দীপক চন্দ্র চক্রবর্তী, শ্রী খোকন রায়,শ্রী সুবীর সাহা মনা,শ্রী কমল চন্দ্র পাল শ্রী খেলারাম সরকার,শ্রী মাখন চন্দ্র বাড়ৈ,শ্রী গোপাল মল্লিক শ্রী স্মরণ সাহা,শ্রী আশীষ সরকার,শ্রী অনিপম দত্ত নীপু।
এ’সময় আরো উপস্থিত ছিলেন ধামরাই উপজেলা পূজা উদযাপন পরিষদের সদস্যগন,বিভিন্ন ইউনিয়ন পূজা উদযাপন পরিষদের সদস্যবৃন্দ,ধামরাই পৌরসভার বিভিন্ন মন্দির পরিচালনা কমিটির কর্মকর্তাগন ও সুধীজন।
বক্তারা আসন্ন ঢাকা জেলা পূজা উদযাপন পরিষদের কমিটিতে প্রবীন নবীনের সমন্বয়ে কমিটি গঠন করার জন্য বক্তব্য রাখেন।সবাই আশাবাদ করেন আসন্ন সম্মেলনে একটি শক্তিশালী কমিটি গঠন করা হবে যার মাধ্যমে পূজা উদযাপন কমিটি সফল ভাবে তাদের কার্যক্রম পরিচালনা করতে পারবে।

মতবিনিময় সভায় প্রধান অতিথি ঢাকা জেলা পূজা উদযাপন কমিটির সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক বিশিষ্ট শিল্পপতি শ্রী নিতাই চাঁদ তালুকদার বলেন আপনারা সবাই আসন্ন সম্মেলনে সবাই উপস্থিত থেকে সম্মেলনকে সফল করবেন।ঐক্যবদ্ধ থেকে সবাই কাজ করতে হবে। আপনারা সবাই যে যোগ্য লোককে সভাপতি /সাধারণ সম্পাদক নির্বাচিত করবেন তারাই ঢাকা জেলা পূজা উদযাপন কমিটি নেতৃত্ব দিবেন।সময়মত আপনাদের সম্মেলনের তারিখ,স্হান সব জানিয়ে দেওয়া হবে।সে মোতাবেক আপনারা উপস্থিত থেকে সম্মেলনকে সফল করবেন।