মোহাম্মদপুরে বন্ধন মানবিক কল্যাণ সংস্থা নতুন শাখা উদ্ধোধন উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল

0
658

মোঃ ইব্রাহিম হোসেন, নিজস্ব প্রতিনিধিঃরাজধানী মোহাম্মদপুরে বেসরকারি উন্নয়ন সংস্থা (এনজিও) ‘বন্ধন মানবিক কল্যাণ সংস্থার’ নতুন শাখা অফিস উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার (৪ নভেম্বর) বিকালে রাজধানী মোহাম্মদপুর, খানম মঞ্জিল, বাড়ী নং-১৯/৪, (৩য় তলা), আজম রোড়, ব্লক-ডি এ আনুষ্ঠানিক ভাবে মিলাদ-মাহফিল ও দোয়া মুনাজাতের মাধ্যমে নতুন শাখা অফিস উদ্বোধন করা হয়।

উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বন্ধন মানবিক কল্যাণ সংস্থার চেয়ারম্যান হাসানুর রহমান পাভেল, সাধারণ সম্পাদক মফিদুল আলম খান তপু, পরিচালক আশীষ চন্দ্র শীল, আবু ছালেহ মোহাম্মদ সুহার্ধ এবং মোহাম্মদ মাহবুবুল আলম।

এছাড়াও বন্ধন মানবিক কল্যাণ সংস্থার কর্মকর্তা ও কর্মচারীরা এবং মোহাম্মদপুর থানার বিভিন্ন সেক্টরের আমন্ত্রিত ব্যবসায়ী অতিথিবৃন্দ উপস্থিত ছিলেন।

উক্ত অনুষ্ঠানে ‘বন্ধন মানব কল্যাণ সংস্থার’ কর্মকর্তারা বলেন, আমরা এ যাবত বিভিন্ন সামাজিক কার্যক্রম পরিচালনা করে আসছি, যেমন শারীরিক প্রতিবন্ধী ও অস্বচ্ছল নারীদের মাঝে হুইল চেয়ার ও সেলাই মেশিন বিতরণ, এতিম ছাত্রদের মাসিক আর্থিক সহায়তা, রমজান মাসে অসহায় মানুষের মাঝে ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ, গরিব অসহায় করোনা রোগীর চিকিৎসা সেবা বাবদ আর্থিক সহায়তা, ফ্রী অক্সিজেন সিলিন্ডার বিতরণ, বন্যার্ত মানুষের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ, পরিবেশ রক্ষার্থে বৃক্ষ রোপণ, মসজিদ, মাদ্রাসা কবরস্থানের জন্য বিভিন্ন অনুদান, ক্ষুদ্র ঋণ কার্যক্রম প্রদান করে আসছি।

এসময় আমন্ত্রিত অতিথিবৃন্দ বন্ধন মানবিক কল্যাণ সংস্থাকে সাধুবাদ এবং ভবিষ্যতেও সমাজকল্যাণ মূলক কাজের ধারা অব্যাহত রাখার আহ্বান জানান।