চাঁপাইনবাবগঞ্জ ৫ কেজি ২০০ গ্রাম গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক

0
215
ফাইল ছবি।

ফেরদৌস সিহানুক (শান্ত) চাঁপাইনবাবগঞ্জঃ চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর উপজেলার পৌর এলাকার বিশ্বরোড মোড়ের মিম স্টোরের বামপার্শের হাকিম ফল ঘরের সামনে থেকে ৫ কেজি ২০০ গ্রাম গাঁজাসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে আটক করে র‍্যাব-৫।

আটক কৃত আসামি হলেন চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার উজিরপুর ইউনিয়নের উজিরপুর গ্রামের মৃত আবুল হোসেন ও জাহানারা খাতুনের ছেলে মোঃ জুয়েল রানা (৩২)।

র‍্যাব-৫একপ্রেস বিজ্ঞপ্তিতে জানায় সিপিসি-১, চাঁপাইনবাবগঞ্জ এবং সিপিএসসি রাজশাহীর একটি অপারেশন দল ০১ নভেম্বর ২০২২ ইং তারিখ রাত ৯টার সময় বিশেষ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর উপজেলার বিশ্বরোড মোড়ের মিম স্টোরের বামপার্শের হাকিম ফল ঘরের সামনে কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির এবং কোম্পানী উপ অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোঃ আমিনুল ইসলাম এর নেতৃত্ব্বে্ একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে(ক) ৫ কেজি ২০০শত গ্রাম গাঁজা (খ) ০১(এক) টি মোবাইল ফোন (গ) ০১(এক)টি সীমকার্ড (গ) ০১(এক)টি মেমোরী কার্ড এবং (ঘ) ০৭(সাত)টি বালতিসহ আসামী ১। মোঃ জুয়েল রানা (৩২), পিতা-মৃত আবুল হোসেন, মাতা-মোছাঃ জাহানারা খাতুন, গ্রাম- উজিরপুর, ইউপি- উজিরপুর ইউনিয়ন, থানা- শিবগঞ্জ, জেলা- চাঁপাইনবাবগঞ্জকে হাতেনাতে গ্রেফতার করা হয়।

তাত্ক্ষণিক জিজ্ঞাসাবাদে সে দীর্ঘদিন যাবৎ অভিনব কায়দায় জব্দকৃত আলামত গাঁজা অবৈধভাবে সংগ্রহ করে বিক্রয়ের উদ্দেশ্যে তার নিজ হেফাজতে রেখেছে মর্মে সাক্ষীদের সম্মুখে অকপটে স্বীকার করে। উক্ত জব্দকৃত গাঁজা কৌশলে প্লাস্টিকের বালতির ভিতরে নিয়ে বহনের সময় র‍্যাবের টহল দলের হাতে আটক হয়।
উপরোক্ত ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর থানায় মামলা রুজু করা হয়।