চাঁপাইনবাবগঞ্জে ২০ কেজি গাঁজাসহ  মাদক ব্যবসায়ী আটক

0
170

ফেরদৌস সিহানুক (শান্ত)চাঁপাইনবাবগঞ্জঃ চাঁপাইনবাবগঞ্জ জেলার পৌর এলাকার শান্তির মোড়ের এজেআর কুরিয়ার সার্ভিস অফিসের সামনে থেকে ২০ কেজি ৮০০ গ্রাম গাঁজাসহ ০১ জন মাদক ব্যবসায়ী আটক করে র‍্যাব-৫।

আটক কৃত আসামি হলেন রাজশাহী জেলার তানোর উপজেলার শিবপুর বহরোইল গ্রামের মোঃ আনোয়ার হোসেন ছেলে মোঃ আশিক আলী (২২)।

র‍্যাব-৫ এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায় সিপিসি-১, চাঁপাইনবাবগঞ্জ এবং সিপিএসসি, রাজশাহীর একটি সমন্বিত অপারেশন দল ২৯ অক্টোবর ২০২২ ইং তারিখ সন্ধ্যা ৫টার সময় বিশেষ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর উপজেলার শান্তির মোড়ের এজেআর কুরিয়ার সার্ভিস অফিসের সামনে কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির এর নেতৃত্ব্বে্ব একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে (ক) ২০ কেজি ৮০০ শত গ্রাম গাঁজা, (খ)০১(এক) টি মোবাইল ফোন এবং (গ)০১(এক)টি সীমকার্ডসহ আসামী ১। মোঃ আশিক আলী (২২), পিতা-মোঃ আনোয়ার হোসেন, গ্রাম -শিবপুর বহরোইল, থানা-তানোর, জেলা-রাজশাহীকে হাতেনাতে গ্রেফতার করা হয়।

তাতক্ষনিক জিজ্ঞাসাবাদে সে দীর্ঘদিন যাবৎ অভিনব কায়দায় জব্দকৃত আলামত গাঁজা অবৈধভাবে সংগ্রহ করে বিক্রয়ের উদ্দেশ্যে তার নিজ হেফাজতে রেখেছে মর্মে সাক্ষীদের সম্মুখে অকপটে স্বীকার করে। উপরোক্ত ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর থানায় মামলা রুজু করা হয়।