খুলনা থানার অভিযানে অস্ত্র ও গুলিসহ যুবক গ্রেপ্তার

0
221

খুলনা প্রতিনিধিঃ খুলনা মহানগরীর টুটপাড়া নুর মসজিদ এলাকায় অভিযান চালিয়ে নাহিদ হাসান সরদার (২৪) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। তিনি ওই এলাকার মো: আমজাদ হোসেন সরদারের ছেলে। এসময় তার কাছ থেকে ২ টি পিস্তল ও একটি গুলির খোসা উদ্ধার করা হয়েছে।

শুক্রবার (২৮ অক্টোবর) রাত সাড়ে ৮ টার দিকে পুলিশ তাকে গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকা থেকে আটক করে।

খুলনা থানা পুলিশ জানায়, সম্প্রতি টুটপাড়া এলাকায় আইন শৃঙ্খলা পরিস্থিতি অবনতি হলে তারা নড়েচড়ে বসে। বিভিন্ন অকর্মের প্রধানদের খুঁজে বের করার জন্য ওই এলাকায় অভিযান পরিচালনা করা হয়। টুটপাড়া নুর মসজিদ এলাকার বিভিন্ন অকর্মের জনক নুর আজিমকেও পুলিশ খুঁজতে থাকে। কিন্তু তিনি পলাতক।

গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে তার অবর্তমানে অন্যতম সহযোগী নাহিদ হাসান সরদার সবকিছু পরিচালনা করছেন। এমন সংবাদের ভিত্তিতে খুলনা থানা অফিসার ইনচার্জসহ উর্ধতন কর্মকর্তারা রাত সাড়ে ৮ টার দিকে নগরীর টুটপাড়া নুর মসজিদ এলাকায় অভিযান চালায়। পরে নাহিদ গ্রেপ্তার হলে তার কাছ থেকে ২ টি পিস্তল ও ১ টি গুলির খোসা উদ্ধার করা হয়। ওই সময়ে তাকে আটক করে থানায় আনা হয়।

গ্রেপ্তার নাহিদ হাসান সরদারের বিরুদ্ধে কেএমপি’র খুলনা থানার মামলা নং-২৯, তারিখ-২৮/১০/২০২২, ধারা-১৮৭৮ সালের অস্ত্র আইনের 19A রুজু করা হয়েছে।