চাঁপাইনবাবগঞ্জে প্রধানমন্ত্রীর অনুদান পেলেন অসচ্ছল ক্রীড়াবিদ ও সংগঠক

0
111

ফেরদৌস সিহানুক (শান্ত), চাঁপাইনবাবগঞ্জঃ চাঁপাইনবাবগঞ্জে করোনাকালীন ক্ষতিগ্রস্থ খেলোয়াড় এবং ক্রীড়া সংশ্লিষ্ট ব্যক্তিদের প্রধানমন্ত্রীর দেওয়া বিশেষ অনুদান ও বঙ্গবন্ধু ক্রীড়াসেবী কল্যাণ ফাউন্ডেশন হতে প্রাপ্ত আর্থিকভাবে অসচ্ছল ক্রীড়াবিদ ও সংগঠকদের এককালীন করোনকালিন ৮০ জনের প্রত্যেককে ৫ হাজার ও দুঃস্থ ১৭ ক্রীড়াবিদকে ২৪ হাজার করে মোট ৪ লাখ ৮ হাজার প্রদান করা হয়।

চাঁপাইনবাবগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে ও জেলা ক্রীড়া অফিসের সহযোগিতায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আজ মঙ্গলবার সকাল সাড়ে ৯টায় অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আহমেদ মাহবুব-উল ইসলামের সভাপতিত্বে চেক তুল দেন অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা প্রশাসক এ কে এম গালিভ খাঁন। এসময় তিনি বলেন, সরকার খেলাধুলার উন্নয়নের স্বার্থে আর্থিক সহায়তা করে থাকে। এটিই তার প্রমাণ।

দেশ আজ খেলাধুলায় অনেক এগিয়ে গেছে। আমাদের ছেলেমেয়েরা আজ দেশের নাম সারা বিশ্বে তুলে ধরতে সক্ষম হয়েছে। যতই খেলাধুলা হবে ততই যুবকরা মাদক থেকে দূরে থাকবে, সেই লক্ষে বিভিন্ন খেলার আয়োজন করা হবে।

তিনি আরো বলেন, ক্রীড়াবান্ধব বলেই প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছায়ার মত অসহায়, অসচ্ছল ও অসুস্থ ক্রীড়াবীদদের পাশে রয়েছেন। তিনি তাদের প্রতি সুদৃষ্টি রেখেছেন।

এসময় উপস্থিত ছিলেন, ক্রীড়া সংগঠক মো. মোস্তাফিজুর রহমান, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কাউন্সিলর শেখ মো. ফরিদ সায়েম প্রমুখ।