চাঁপাইনবাবগঞ্জে ২ কোটি ২০ লক্ষ টাকার হেরোইনসহ ১ মাদক ব্যবসায়ী গ্রেফতার

0
340

ফেরদৌস সিহানুল হক (শান্ত), চাঁপাইনবাবগঞ্জঃরাজশাহী জেলার গোদাগাড়ী উপজেলার বাসুদেবপুর ইউনিয়নের অভয়া কামারপাড়া গ্রামের কছিমুদ্দিন এন্টার প্রাইজ (রাইস মিল) এর সামনে থেকে বিপুল পরিমাণ হেরোইন (২ কেজি ১৪৫ গ্রাম) সহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার র‍্যাব-৫।

গ্রেফতার কৃত আসামি হলেন চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর উপজেলার বারোঘরিয়া ইউনিয়নের,ওয়ার্ড নং-০৪এর বারোঘরিয়া বাজার কলোনী পাড়া গ্রামের মোঃ টুনু মিয়া ও মোছাঃ আকতারা বেগমের ছেলে মোঃ মামুন মিয়া(৩৫)।

র‍্যাব-৫ বিশেষ প্রেস বিজ্ঞপ্তিতে জানায় সিপিসি-১, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের র‍্যাব-৫ এর একটি অপারেশন দল ২৪ অক্টোবর ২০২২ ইং তারিখে রাত ৮টার সময় বিশেষ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রাজশাহী জেলার গোদাগাড়ী উপজেলার বাসুদেবপুর ইউনিয়নের অভয়া কামারপাড়া গ্রামের কছিমুদ্দিন এন্টার প্রাইজ (রাইস মিল) এর সামনে হতে কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির এবং কোম্পানী উপ অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোঃ আমিনুল ইসলাম এর নেতৃত্ব্বে্ব একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে (ক) ২ কেজি ১৪৫ গ্রাম (দুই কেজি এক শত পঁয়তাল্লিশ গ্রাম) হেরোইন (খ)০১(এক) টি মোবাইল ফোন এবং (গ)০১(এক)টি সীমকার্ডসহ আসামী ১। মোঃ মামুন মিয়া(৩৫), পিতা-মোঃ টুনু মিয়া, মাতা-মোছাঃ আকতারা বেগম, গ্রাম- বারোঘরিয়া বাজার কলোনী পাড়া, ইউপি-বারোঘরিয়া,ওয়ার্ড নং-০৪,থানা ও জেলা- চাঁপাইনবাবগঞ্জকে হাতেনাতে গ্রেফতার করে।

জিজ্ঞাসাবাদে সে দীর্ঘদিন যাবৎ অভিনব কায়দায় জব্দকৃত আলামত হেরোইন অবৈধভাবে সংগ্রহ করে বিক্রয়ের উদ্দেশ্যে তার নিজ হেফাজতে রেখেছে মর্মে সাক্ষীদের সম্মুখে অকপটে স্বীকার করে।

উপরোক্ত ঘটনায় রাজশাহী জেলার গোদাগাড়ী থানায় একটি নিয়মিত মামলা রুজু প্রক্রিয়াধীন রয়েছে।