ঘূর্ণিঝড় সিত্রাংয়ের প্রভাবে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি ও হিমেল বাতাস পলাশবাড়ীতে

0
111

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃঘূর্ণিঝড় সিত্রাংয়ের প্রভাব পড়েছে গাইবান্ধার সর্বত্র। থেকে থেমে থেমে গুড়ি গুড়ি বৃষ্টিসহ হিমেল বাতাস অব্যাহত রয়েছে। হঠাৎ বৃষ্টির কারণে ভোগান্তিতে পড়েছেন সকল শ্রেণির-পেশার মানুষ।

সোমবার (২৪ অক্টোবর) ভোর বেলা থেকে আকাশ মেঘলা রয়েছে। সকাল থেকে কোথাও সূর্য্য দেখা যায়নি। থেমে থেমে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি পড়ছে। এর ফলে যারা জীবিকার তাগিদে বের হয়েছেন তারা পড়েছেন চরম বিপাকে। একই সঙ্গে স্থবির হয়েছে জনজীবন ও ব্যবসা প্রতিষ্ঠান।বৈরী আবহাওয়াকে উপেক্ষা করে অনেকে ছাতা মাথায় নিয়ে প্রয়োজনীয় কাজ সাড়ছেন। এছাড়া রিকশা-ভ্যান চালকরা ভেজা শরীরের রোজগারের উদ্দেশ্য ছুটাছুটি করছে। আবার অনেকে অলস সময় কাটাচ্ছেন।

পলাশবাড়ী চৌমাথায় রেইন কোট পড়ে রিকশা চালানোর সময় দুলাল মিয়া বলেন, সকালে বাড়ি থেকে রিকশা নিয়ে বেড় হয়েছি, তখন আকাশ মেঘ ছিলো। বেলা বাড়ার সাথে সাথে থেমে থেমে বৃষ্টি শুরু হয়েছে। অসময়ে বৃষ্টিতে ভেজার শরীরে শীত শীত লাগতেছে। শুনছি ঘূর্ণিঝড় সিত্রাংয়ের প্রভাবেই এমনটা হচ্ছে মনে হয়।

রাস্তায় ছাতা হাতে যানজট নিরসনের দ্বায়িত্বে থাকা পলাশবাড়ী চৌমাথায় ট্রাফিক পুলিশ সুজন বলেন, কাল রাতে গণমাধ্যমের খবরে দেখেছি বাংলাদেশের উপকলীয় অঞ্চলগুলোতে না কি ঘূর্ণিঝড় সিত্রাং আঘাত হেনেছে। তাই আমাদের এখানেও গুঁড়ি গুঁড়ি বৃষ্টিসহ হিমেল বাতাস বইছে।