জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ রেঞ্জার শিক্ষক রোজিনা আফরোজ

0
503

রিপন আলী, রাজশাহী ব্যুরোঃ রাজশাহী কলেজের সমাজ বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক রোজিনা আফরোজ জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২২ এ জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ রেঞ্জার শিক্ষক ও শিক্ষার্থী রাষ্ট্রবিজ্ঞান বিভাগের ইশরাত জাহান তামান্না, নির্বাচিত হওয়ায় রাজশাহী কলেজ রেঞ্জার ইউনিট কর্তৃক সংবর্ধনা প্রদান করা হয়।
উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রাজশাহী কলেজের অধ্যক্ষ ও সভাপতি রেঞ্জার ইউনিট, রাজশাহী প্রফেসার আব্দুল খালেক।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন , জাতীয় কমিশনার বাংলাদেশ গার্ল গাইডস এসোসিয়েশন এবং গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় অতিরিক্ত সচিব স্বাস্থ্য ও পরিবার কল্যান মন্ত্রণালয় কাজী জেবুন্নেছা বেগম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডেপুটি জাতীয় কমিশনার (প্রশাসন) বাংলাদেশ গার্ল গাইডস এসোসিয়েশন এবং গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় উপসচিব, মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় সাবিনা ফেরদৌস, আঞ্চলিক কমিশনার বাংলাদেশ গার্ল গাইডস এসোসিয়েশন , রাজশাহী অঞ্চল, রাজশাহী সিরাজুম,মুনিরা।

এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রফেসর মহা: হবিবুর রহমান, রাজশাহী কলেজের প্রাক্তন অধ্যক্ষ, এবং প্রতিষ্ঠাতা সভাপতি, রেঞ্জার ইউনিট, রাজশাহী কলেজ, রাজশাহী, প্রফেসর মো: অলিউর রহমান, উপাধ্যক্ষ, প্রফেসর আবদুল্লাহ আল মাহমুদ সেক্রেটারি শিক্ষক পরিষদ রাজশাহী কলেজ, বাংলা বিভাগের সম্মানিত বিভাগীয় প্রধান প্রফেসর ড. শিখা সরকার, আফসানা সুলতানা, নির্বাহী ম্যাজিষ্ট্রেট , রাজশাহী জেলা প্রশাসনের কার্যালয়, রাজশাহী , বিএনসিসি, রোভারস, রেঞ্জারস, এবং বিভিন্ন ইউনিটের প্রতিনিধিবৃন্দ , রাজশাহী কলেজের সম্মানিত শিক্ষকবৃন্দ এবং অন্যান্য অতিথিবৃন্দ। উল্লেখ্য যে, সম্মানিত অতিথি মহোদয়কে রাজশাহী কলেজ পরিবারের পক্ষ হতে গার্ড অব অনার প্রদান করা হয়।

উপস্থিত সম্মানিত অতিথিবৃন্দের প্রতি শ্রদ্ধা এবং কৃতজ্ঞতা এবং এ আয়োজনে রাজশাহী কলেজ রেঞ্জার ইউনিট প্রধান ড. রেজিনা আকতার বানু ম্যামের প্রতি , সম্মানিত গাইডার জান্নাতুন নেছা ম্যাডাম , প্রিয় রেঞ্জারসদের প্রতি এবং রাজশাহী কলেজ পরিবারে প্রতি অশেষ কৃতজ্ঞতা ।