ককটেল বিস্ফোরণে মা ও ছেলে গুরুতর আহত

0
1262

ফেরদৌস সিহানুক (শান্ত) চাঁপাইনবাবগঞ্জঃ চাঁপাইনবাবগঞ্জে নিজ বাড়িতে ককটেল বিস্ফোরণে মা ও ছেলে গুরুতর আহত হয়েছে। শনিবার (২২ অক্টোবর) রাত সাড়ে ৯টার দিকে জেলা শহরের উদয়ন মোড় এলাকার উসকাঠি পাড়া মহল্লায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ আরিফুল ইসলাম নামে একজনকে আটক করেছে।

গুরুতর আহত মা ও ছেলেকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে। আহতরা হলো উসকাঠি পাড়া মহল্লার মৃত. তোফজুলের স্ত্রী ফাহমিদা বেগম(৫৫) ও ছেলে শহিদুল ইসলাম শহীদ(৪৫)।

স্থানীয় সূত্রে জানা গেছে, রাতে নিজ বাড়িতে কাজ করার সময় ঘরে রাখা ককটেল বিস্ফোরণে এ দুর্ঘটনা ঘটনা ঘটে। এ সময় পর পর দুটি বিস্ফোরণ ঘটে। প্রথম বিস্ফোরণে ফাহমিদা বেগম আহত হয়। দ্বিতীয় বিস্ফোরণে তার ছেলে শহিদুল গুরুতর আহত হয়।

এ সময় বিস্ফোরণের শব্দ ও তাদের চিৎকারে আশপাশের লোকজন ও ফায়ার সার্ভিসের কর্মীরা তাদের দ্রুত উদ্ধার করে চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে বলে জানিয়েছেন জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. ফরহাদ।

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ওসি (তদন্ত) মাহফুজুল হক চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে পুলিশ তাৎক্ষণিকভাবে বিস্ফোরণের কারণ জানাতে না পারলেও প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ককটেল বানানোর সময় এ ঘটনা ঘটে।

ওসি আরও জানান, এ ঘটনায় পুলিশ আহত শহিদের সৎ ভাই আরিফুল ইসলামকে আটক করেছে। পুলিশ আরও জানায় তদন্ত সাপেক্ষ এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।