১৩ দিনেও খোঁজ মিলেনি মেহেন্দীগঞ্জের নান্নু তালুকদারের

0
179

নিজস্ব প্রতিনিধি: বরিশালের মেহেন্দীগঞ্জ উপজেলার চরগোপালপুর ইউনিয়নের নান্নু তালুকদার (৬১) নামের এক ব্যক্তি জাল (স্থানীয় ভাষায় ঝাঁকি জাল) নিয়ে মাছ ধরতে গিয়ে নিখোঁজ হয়। নিখোঁজের ১৩ দিনেও খোঁজ মিলেনি ৬১ বছরের ওই ব্যক্তির।

গত ১০ অক্টোবর (সোমবার) বাড়ির পাশের নদীতে বেলা ১১টায় ঝাকি জাল নিয়ে মাছ ধরতে যান নান্নু তালুকদার (৬১)। এরপর সারাদিন বাড়ি না ফিরলে সন্ধায় তার পরিবারের লোকজন তাকে খুঁজতে শুরু করেন। নিখোঁজ ব্যক্তি চরগোপালপুর ইউনিয়নের জালিরচর গ্রামের আঃ রব তালুকদারের ছেলে।

নিখোঁজ নান্নু তালুকদারের ছোট ছেলে রুবেল তালুকদার জানান, বাবা সোমবার (১০ অক্টোবর) বাড়ীর পাশে ঝাকি জাল দিয়ে নদীতে মাছ ধরতে যায়। বিকেল গড়িয়ে সন্ধা হলেও বাড়ীতে না ফেরায় আমরা এবং এলাকাবাসী তার সন্ধানে আত্নীয়-স্বজনদের বাড়ি, পার্শ্ববর্তী সকল থানা, কালা বদর, মাশকাটা ও ইলিশা নদীতে বিভিন্নভাবে খোঁজ করি। দীর্ঘ ১৩দিন অতিবাহিত হয়ে গেলেও আমার বাবার কোন সন্ধান মিলছে না। তিনি আরও বলেন, আমরা মেহেন্দীগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করেছি। ডায়েরি নং-৭৯৩

এই বিষয়ে মেহেন্দিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম বলেন, নিখোঁজ ব্যক্তির ছেলে রুবেল তালুকদার থানায় জিডি করেছেন। বিষয়টি তদন্তে থানার উপ-পরিদর্শক (এসআই) রিয়াজ হোসেনকে দায়িত্ব দেওয়া হয়েছে। রিয়াজ হোসেন বলেন, তাকে খুঁজে বের করতে পুলিশের সর্বাত্মক চেষ্টা অব্যাহত আছে।

নিখোঁজ নান্নু তালুকদারের পরিবারে স্ত্রীসহ দুই মেয়ে ও দুই ছেলে রয়েছে। তার সন্তানরা যেকোনো মূল্যে তাদের বাবার সন্ধান চান।