জনগণের মৌলিক অধিকার ও নিরাপত্তা নিশ্চিত করতে রাসূল সাঃ এর আদর্শ প্রতিষ্ঠা করতে হবে

0
294

২১ অক্টোবর শুক্রবার বাদ এশা ইসলামী আন্দোলন বাংলাদেশ ক্যান্টনমেন্ট শাখায় মাসিক দাওয়াতি সভা অনুষ্ঠিত হয়।

ক্যান্টনমেন্ট থানা সভাপতি মাস্টার ওয়ারেন্ট অফিসার (অব.) আলহাজ্ব মোঃ আমীনুল হক তালুকদারের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর উত্তরের প্রচার ও দাওয়াহ বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার মোঃ গিয়াস উদ্দিন পরশ।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, পুরো দেশের জনগণ লুটেরাদের হাতে জিম্মি। দুর্নীতি ও দুঃশাসনের কবলে দেশের শান্তিপ্রিয় প্রতিটি জনগণ। একদিকে দেশ ও জনগণের সম্পদ লুটপাট করে এক শ্রেণীর আঙ্গুল ফুলে বটগাছ হয়ে যাচ্ছে আর অপরদিকে সাধারণ জনগণকে নিরব দুর্ভিক্ষে পতিত হতে হচ্ছে। সামাজিক বৈষম্য ও অনৈতিক কার্যক্রম রোধ করতে আল্লাহ ভীতির বিকল্প নাই। আল্লাহর ভয় রাসূল সাঃ এর জীবনাদর্শ থেকে শিক্ষা করতে হবে। অন্যথায় মানুষের মৌলিক অধিকার ও নিরাপত্তা নিশ্চিত করা কখনোই সম্ভব না। গণমানুষের প্রিয় সংগঠন ইসলামী আন্দোলন বাংলাদেশ সারাদেশের প্রতিটি মানুষের মাঝে রাসূল সাঃ এর জীবনাদর্শ প্রতিষ্ঠা করতে নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

আগামী ২৮ অক্টোবর শুক্রবার মিরপুরে ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর উত্তর ঘোষিত “গ্যাস ও বিদ্যুতের নিরবিচ্ছিন্ন সরবরাহ এবং নিত্য প্রয়োজনীয় জিনিসপত্রের দাম কমানোর দাবীতে বিক্ষোভ মিছিল” সফল করতে নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান।