শেরপুরে অনুষ্ঠিত হলো নারী ফুটবল টুর্নামেন্ট

0
290

উত্তম সরকার,শেরপুর(বগুড়া)প্রতিনিধি: বগুড়ার শেরপুরে এই প্রথম নারীদের অংশগ্রহনের ফুটবল টুর্ণামেন্ট-২০২২ অনুষ্ঠিত হয়েছে।

২১ অক্টোবর শুক্রবার বিকালে শেরপুর সরকারি ডিজে হাইস্কুল খেলার মাঠে এ খেলার আয়োজন করেন শেরপুর খেলোয়ার কল্যাণ সমিতি।

ভিডিও কনফারেন্সের মাধ্যমে এ টুর্ণামেন্টের শুভ উদ্বোধন করেন বগুড়া-৫ আসন শেরপুর-ধুনট সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ হাবিবুর রহমান। ফুটবল টুর্ণামেন্টের আহবায়ক ও পৌর কাউন্সিলর চন্দন কুমার দাস রিংকু’র সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেরপুর পৌরসভার সাবেক মেয়র স্বাধীন কুমার কুন্ডু, জেলা পরিষদ সদস্য মোস্তাফিজার রহমান ভূট্ট। এসময় পৌর কাউন্সিলর শারমিন আক্তার, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সোহেল রানা, সাবেক সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক, শেরপুর খেলোয়ার সমিতির সভাপতি নরোত্তম কুন্ডু, সাধারণ সম্পাদক আব্দুল খালেক, টুর্ণামেন্টের সদস্য সচিব আহসানুল হাদিব শাপলা প্রমুখ উপস্থিত ছিলেন।

এ টুর্ণামেন্টের উদ্বোধনী দিনে অংশ গ্রহন করে সোনাতলা নারী ফুটবল একাদশ ও গোবিন্দগঞ্জ নারী ফুটবল একাদশ। উত্তেজনামুখর পরিবেশে ৯০ মিনিটের খেলায় উভয় দলের মধ্যে গোলশূন্য ড্র হয়। শেষে ট্রাইবেকারে ৫-৪ গোলে সোনাতলা নারী একাদশ বিজয়ী হয়।

তবে এই মাঠে প্রথম নারী ফুটবল খেলোয়াড়দের খেলা দেখতে মাঠের চারদিকে হাজার হাজার উৎসুক ক্রীড়াপ্রেমীরা উপস্থিত ছিলেন এবং এ খেলাকে আরো উৎসবমুখর করে তোলেন।