পলাশবাড়ীতে বীরমুক্তিযোদ্ধাদের স্মাটকার্ড ও সনদপত্র বিতরণ

0
116

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃ গাইবান্ধার পলাশবাড়ীতে ১৯৭১ সালে বিভিন্ন সেক্টরের অধীনে মহান মুক্তিযুদ্ধে অংশগ্রহণকারী সকল বীরমুক্তিযোদ্ধাদের মাঝে ডিজিটাল স্মাটকার্ড ও মুক্তিযোদ্ধা মন্ত্রণালয় কর্তৃক স্বাক্ষরিত মুক্তিযোদ্ধা সনদপত্র বিতরণ করা হয়েছে।

উপজেলা প্রশাসনের আয়োজনে বুধবার (১৯ অক্টোবর) সকালে উপজেলা নির্বাহী অফিসার মো. কামরুজ্জামান নয়নের সভাপতিত্বে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের হলরুমে বীরমুক্তিযোদ্ধাদের ডিজিটাল স্মাটকার্ড ও সনদপত্র বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে স্মাটকার্ড ও সনদপত্র বিতরণ করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব একেএম মোকছেদ চৌধুরী বিদ্যুৎ।

অন্যান্যদের মধ্যে উপজেলা সমাজসেবা অফিসার আবু মোহাম্মদ সুফিয়ান, বীরমুক্তিযোদ্ধা ব্রিগেডিয়ার জেনারেল (অব.) মাহমুদুল হক, বীরমুক্তিযোদ্ধা মেজর (অব.) মফিজুল হক সরকার ও বীরমুক্তিযোদ্ধা ডা. শহিদুল ইসলাম খাঁন প্রমুখ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটির সঞ্চালনায় ছিলেন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীরমুক্তিযোদ্ধা আব্দুর রহমান।

শেষে উপজেলায় মোট ১৬০ জন বীরমুক্তিযোদ্ধাদের মধ্যে শহীদ ও মৃত ৭৮জন বীরমুক্তিযোদ্ধা পরিবারের মাঝে সনদপত্র এবং জীবিত ৮২জন বীরমুক্তিযোদ্ধাদের মাঝে স্মাটকার্ড ও সনদপত্র বিতরণ করা হয়।