রাজশাহীতে দৈনিক দেশবাংলা’র বিভাগীয় প্রতিনিধি সভা অনুষ্ঠিত

0
204

রুস্তম আলী শায়ের, বাগমারা প্রতিনিধিঃ রোদের কিরণে পদ্মার ঢেউ উদ্ভাসিত সারাবেলা, অন্যায়ের বিরুদ্ধে চলবে কলম আর নয় হেলাফেলা” স্লোগানে এবং “একাত্তরের রণাঙ্গনের মুখপাত্র” এই মূলমন্ত্রে রাজশাহীতে দৈনিক দেশবাংলা পত্রিকার আয়োজনে বিভাগীয় প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

দেশবাংলা রাজশাহী বিভাগের আয়োজনে মঙ্গলবার (১৮ অক্টোবর) বেলা ১১টায় শুরু হয়ে দুটি পর্বে নগরীর সীমান্ত অবকাশ সম্মেলন কেন্দ্রে এই সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলনে রাজশাহী ব্যুরো প্রধান এমএম মামুন’র সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, দৈনিক দেশবাংলা’র ভারপ্রাপ্ত সম্পাদক সাইদুর রহমান রিমন, পরিচালক চামেলী রহমান, হেড অব নিউজ সজীব আকবর, আবাসিক সম্পাদক বিশাল রহমান, সিলেট বিভাগীয় প্রধান ইসমাইল মাহমুদ, আইটি ইনচার্জ মেহেদী হাসান রিয়াদ।

পবা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. ওয়াজেদ আলী খাঁন এর সঞ্চালনায় সম্মানিত অতিথি ছিলেন, দৈনিক বার্তা’র সম্পাদক এসএমএ কাদের, দৈনিক সোনার দেশ’র সম্পাদক (ভারপ্রাপ্ত) ও প্রকাশক আকবারুল হাসান মিল্লাত, দৈনিক সোনালী সংবাদ’র সম্পাদক মো. লিয়াকত আলী, দৈনিক রাজশাহী’র সম্পাদক মোহাম্মদ আনিসুজ্জামান, দৈনিক রাজশাহীর আলো’র সম্পাদক ও প্রকাশক মো.আজিবার রহমান, দৈনিক গণধ্বনি প্রতিদিন’র সম্পাদক ইয়াকুব শিকদার, দৈনিক নতুন প্রভাত’র ভারপ্রাপ্ত সম্পাদক সোহেল মাহবুব, দৈনিক আমাদের রাজশাহী ও দৈনিক উত্তরা প্রতিদিন’র প্রতিনিধি, রাজশাহী জেলা প্রতিনিধি ইউসুফ আলী চৌধুরী, নওগাঁ জেলা প্রতিনিধি গোলাম মোর্তুজা, চাপাইনবয়াবগঞ্জ জেলা প্রতিনিধি আলমগীর হোসেন, পাবনা জেলা প্রতিনিধি প্রভাষক গিয়াস উদ্দিন সরদার, জয়পুরহাট জেলা প্রতিনিধি আল মামুন, নাটোর জেলা প্রতিনিধি এএসএম আল-আফতাব খান সুইট, সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি নজরুল ইসলাম, বগুড়া ব্যুরো সাখাওয়াত হোসেন জনি, বিশিষ্ট সমাজসেবক আবু জাফর, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ পবা উপজেলা’র সভাপতি সমর কুমার সাহা, রাজশাহী ফটো সাংবাদিক এসোসিয়েশন’র সভাপতি আসাদুজ্জামান আসাদ,দৈনিক দৃশ্যপট উল্লাপাড়া প্রতিনিধি চলনবিল অঞ্চল প্রতিনিধি সেলিম খাঁন, বগুড়া ফটো সাংবাদিক সজল শেখ,টাঙ্গাইলের ঘাটাইল থেকে আমন্ত্রিত প্রতিনিধি সৈয়দ মিঠুন ও কাশিমপুর প্রতিনিধি নুরে আলম সিদ্দিকীসহ বিভাগের বিভিন্ন উপজেলা প্রতিনিধি, রাজশাহীর প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়া, আইন শৃঙ্খলা বাহিনীর প্রতিনিধি এবং দেশবাংলা সদস্যবৃন্দ।

উল্লেখ্যঃ দৈনিক দেশ বাংলা পত্রিকার রাজশাহী বিভাগের সকল জেলা /উপজেলা সহ সকল প্রতিনিধিদের আইডি কার্ড, নিয়োগ পত্র ও সম্মাননা প্রদান করা হয়।