রামপালে ট্রাঙ্কের ভেতর মিললো বৃদ্ধার মরদেহ

0
228

সুব্রত ঢালী সুব্র, স্টাফ রিপোর্টার: বাগেরহাটের রামপালে নিখোঁজের চারদিন পরে পুলিশ সদস্যের মাতা নীহারিকা হালদার (৭০) নামের এক বৃদ্ধার অর্ধগলিত মরদেহ বাড়ীর ট্রাঙ্ক থেকে উদ্ধার করেছে পুলিশ। ইতিমধ্যে এ ঘটনা তদন্তে কার্যক্রম শুরু করেছে বাগেরহাট জেলা পুলিশের বিভিন্ন সংস্থা । নিহতের লাশের প্রাথমিক সুরতহাল প্রতিবেদন তৈরী করে রামপাল থানা পুলিশ ময়নাতদন্তের জন্য বাগেরহাটের মর্গে প্রেরণ করেছে।

মৃত ক্ষিতীশ হালদারের স্ত্রী নিহত নীহারিকা হালদার। তার বাড়ি উপজেলার ভোজপাতিয়া ইউনিয়নের বেতকাটা গ্রামে। সে গত শুক্রবার থেকে নিখোঁজ হয়। ওইদিন একই গ্রামে তার মেয়ে রাধিকার বাড়িতে বেড়াতে যায়। এরপর সে বাড়িতে ফিরে আসে। পরে তাকে সোমবার সন্ধ্যা ৭ টায় দরজায় তালাবদ্ধ অবস্থাতে ঘরের ট্রাঙ্কের ভেতরে পাওয়া যায়।

এ বিষয়ে রামপাল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ সামসুদ্দীন জানান, আমাদের বিভিন্ন সংস্থা ইতিমধ্যে তদন্ত কার্যক্রম শুরু করেছে। আশা করি দ্রুত সময়ের মধ্যে ক্লু বের করা সম্ভব হবে। তার পুত্র বাবলু হালদার পুলিশের চাকরি করেন। ওই বৃদ্ধার বেশকিছু গচ্ছিত টাকা রয়েছে বলেও শোনা যায়।

এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহতের পরিবারের পক্ষ থেকে এখনো কেউ অভিযোগ পত্র দাখিল করেনি। পুলিশ খতিয়ে দেখছে কি কারণে এবং কেন ওই বৃদ্ধাকে হত্যা করে দুর্বৃত্তরা তার নিজ ঘরের ট্রাঙ্কের ভেতরে তালাবদ্ধ করে রাখে।