বগুড়ার শেরপুরে জেলা পরিষদের নির্বাচন সম্পন্ন, সাধারণ সদস্য নির্বাচিত ভুট্টো

0
163

শেরপুর(বগুড়া)প্রতিনিধি: বগুড়া জেলা পরিষদ নির্বাচনে ৮ নং ওয়ার্ড শেরপুরে উৎসব মুখর পরিবেশে ১৭ অক্টোবর সোমবার সকাল ৯ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত শেরপুর শহিদীয়া আলিয়া কামিল মাদ্রাসা কেন্দ্রে বিরতিহীন ভাবে ভোট গ্রহন অনুষ্ঠিত হয়েছে।

নির্বাচনে এই কেন্দ্রে ১২০ টি ভোটের মধ্যে আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী ডা. মোকবুল হোসেন (আনারস) ৫৫ ভোট ও স্বতন্ত্র প্রার্থী আব্দুল মান্নান আকন্দ (মোটর সাইকেল) পেয়েছেন ৬৫ ভোট। সাধারণ সদস্য প্রার্থী উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. মোস্তাফিজুর রহমান ভুট্টো (হাতি প্রতীক) নিয়ে ৭০ ভোট পেয়ে বে-সরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দী মোছা. শিল্পী বেগম (তালা) ৪৬ ভোট ও মো. মানিক (টিউবওয়েল) পেয়েছেন ৪ ভোট।

সংরক্ষিত মহিলা সদস্য পদে সুমাইয়া খানম (দোয়াত কলম) প্রতীক ৭৩, সুইটি মল্লিক (মাইক) ২০, রওশনআরা (ফুটবল) ১০, নাজনীল নাহার (হরিণ) ১০ ও মোছা. ফিরোজা খাতুন (টেবিল ঘড়ি) ৭ ভোট পেয়েছেন। তবে বগুড়া পরিষদের চেয়ারম্যান পদে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী ডা. মো. মোকবুল হোসেন (আনারস) প্রতীক নিয়ে ৯০৬ ভোট পেয়ে বে-সরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দী স্বতন্ত্র প্রার্থী আব্দুল আকন্দ ( মোটর সাইকেল) পেয়েছেন ৬৬৬ ভোট।