অতিরিক্ত পুলিশ সুপার পদে পদোন্নতি পেয়েছেন নাটোরের লালপুর উপজেলার আনিসুর রহমান

0
310

বাংলাদেশ পুলিশের সহকারী পুলিশ সুপার থেকে অতিরিক্ত পুলিশ সুপার পদে পদোন্নতি পেয়েছেন নাটোরের লালপুর উপজেলার বালিতিতা মহেশপুর গ্রামের গোলাম মোস্তফার ছেলে আনিসুর রহমান।

আনিসুর রহমান ২০০৬ সালে লালপুর শ্রী সুন্দরী পাইলট উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি, ২০০৮ সালে লালপুর মহাবিদ্যালয় থেকে এইচএসসি পাশ করে ঢাকা বিশ্ববিদ্যালয়ে অনার্স ও মাস্টার্স সম্পন্ন করেন। পড়াশোনা করেন। ৩৪ তম বিসিএস পরীক্ষায় উত্তীর্ণ হয়ে বাংলাদেশ পুলিশে সহকারী পুলিশ সুপার হিসেবে যোগদান করেন। বর্তমানে তিনি বাংলাদেশ পুলিশ ব্রাহ্মণবাড়িয়া জেলায় দক্ষতার সাথে কর্মরত আছেন।

মোঃ আনিসুর রহমানের পদোন্নতিতে পরিবার, আত্মীয়-স্বজন, বন্ধু মহল সহ এলাকাবাসীর মাঝে আনন্দময় পরিবেশ বিরাজ করছে। সকলেই তার উত্তোরত্তর শুভ কামনা করেছেন।

উল্লেখ্য, রবিবার রাষ্ট্রপতির আদেশক্রমে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের পুলিশ-১ অধিশাখার উপসচিব ধনঞ্জয় কুমার দাস স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে বাংলাদেশ পুলিশে ৭০ জন সহকারী পুলিশ সুপার (এএসপি) পদমর্যাদার কর্মকর্তাকে পদোন্নতি দেওয়া হয়েছে। এসব কর্মকর্তা পদোন্নতি পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার (অ্যাডিশনাল এসপি) হয়েছেন।