ভার্চুয়াল টকশোতে তোফায়েল আহমেদ কে নিয়ে মানহানিকর বক্তব্যের প্রতিবাদে ইলিশায় প্রতিবাদে সভা

0
81

ইয়ামিন হোসেন,ভোলা: ভোলা ১ আসনের সংসদ সদস্য সাবেক বাণিজ্যমন্ত্রী আলহাজ্ব তোফায়েল আহম্মেদসহ ভোলা জেলা শাখার জেলা কমিটি ও উপজেলা কমিটির নেতৃবৃন্দ নিয়ে অনলাইন নিউজ পোর্টাল ফ্রিডম নিউজ-৭১ ডটকম লাইভ ভার্চুয়াল ভিডিও কনফারেন্সে ভোলা জেলা আ.লীগের সভাপতি ফজলুল কাদের মজনু মোল্লা অসত্য বানোয়াট মানহানিকর বিভ্রান্তকর ও ভিত্তিহীন বক্তবের প্রতিবাদে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বিকেলে সদর উপজেলার ২নং ইলিশা ইউনিয়ন পরিষদে বাংলাদেশে আ.লীগ ২নং ইলিশা ইউনিয়ন শাখার উদ্যোগে এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

ইউনিয়ন আওয়ামীলীগ এর সিনিয়র সহ সভাপতি মোস্তফা মিয়ার সভাপতিত্বে উপস্থিত ছিলেন, সদর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও ইলিশা ইউনিয়নের চেয়ারম্যান হাছনাঈন আহমেদ হাছান মিয়া, সহ-সভাপতি হোসেন মিয়া, সাধারণ সম্পাদক হোসেন শহীদ সরোয়ারর্দী মাষ্টার, ইউনিয়ন ইউপি সদস্যসহ অন্যান্য নেতাকর্মীরা।

সভায় বক্তৃতারা উক্ত ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, ভোলার প্রাণ পুরুষ। কিংবদন্তী নেতা সাবেক বাণিজ্যমন্ত্রী আলহাজ্ব তোফায়েল আহমেদ ও জেলা উপজেলা কমিটির নেতৃবৃন্দ কে নিয়ে জেলা আ.লীগের জনবিচ্ছিন্ন সভাপতি ফজলুল কাদের মজনু মোল্লা অনলাইন নিউজ পোর্টাল ফ্রিডম নিউজ ৭১ ডটকম লাইভ ভার্চুয়াল ভিডিও কনফারেন্সে যে মিথ্যা ও ভিত্তিহীন বক্তব্য দিয়েছে তা সত্যই কষ্টকর ও বেদনাদায়ক। একজন কিংবদন্তি নেতাকে নিয়ে একজন জেলা আ.লীগ সভাপতির এমন মানহানিকর বক্তব্য কখনোই মেনে নেওয়া যায়না।

সভায় বক্তৃরা ক্ষুব্ধ হয়ে জেলা আ.লীগ সভাপতি ফজলুল কাদের মজনু মোল্লাকে ক্ষমা চাইতে হুঁশিয়ারি দেন।
ক্ষমা না চাইলে আরো কঠোর কর্মসূচি দেওয়া হবে বলে জানান বক্তারা।