রাজধানীতে মাদক সেবন ও বিক্রয় অভিযোগে ৬৪ জন গ্রেফতার

0
85

এস,এম,মনির হোসেন জীবন : রাজধানীতে মাদক বিরোধী অভিযান চালিয়ে মাদক সেবন ও বিক্রির অভিযোগে ৬৪ জনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)। অভিযানকালে গ্রেফতারকৃতদের হেফাজত থেকে ২ হাজার ১১০ পিস ইয়াবা ট্যাবলেট, ১৬ গ্রাম ৯১ পুরিয়া হেরোইন, ২ কেজি ৯১ পুরিয়া গাঁজা ও ১২২ বোতল ফেন্সিডিলর উদ্ধার করা হয়েছে।

ডিএমপির এক সংবাদ বিঞ্জপ্তিতে আজ এ তথ্য জানানো হয়েছে। এতে বলা হয়, সোমবার সকাল ছয়টা থেকে আজ মঙ্গলবার সকাল ছয়টা পর্যন্ত রাজধানীর বিভিন্ন থানা এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৪৬ টি মামলা রুজু হয়েছে।

ডিএমপির সংবাদ বিঞ্জপ্তিতে আরও বলা হয়, সোমবার বিকেলে মিরপুর শাহআলী থানার দিয়াবাড়ি রোডের হযরত শাহআলী মাজার বেষ্টনী প্রকল্প মার্কেটের সামনে থেকে ১১০ বোতল ফেন্সিডিল সহ মোঃ নাইম ইসলাম (১৯) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে ডিএমপি গোয়েন্দা মতিঝিল বিভাগ।

ডিবি পুলিশের সিনিয়র সহকারী পুলিশ কমিশনার শিকদার মোঃ হাসান ইমাম আজ মঙ্গলবার গনমাধ্যমকে নিশ্চিত করে জানান, গ্রেফতারকৃত হাসান ইমাম ও তার সহযোগীরা মিলে সংঘবদ্ধভাবে রাজধানীতে ফেন্সিডিলের ব্যবসা করে আসছিল। এ বিষয়ে গ্রেফতারকৃতের বিরুদ্ধে শাহআলী থানায় মামলা দায়ের করা হয়েছে।