লেবার পার্টির সাবেক চেয়ারম্যান শামসুল হুদা মামুনের শোকসভা অনুষ্ঠিত

0
195

নিজস্ব প্রতিবেদকঃ বাংলাদেশ লেবার পার্টির সাবেক চেয়ারম্যান ও জনতা ব্যাংক সিবিএর সাবেক সভাপতি শামসুল হুদা মামুনের শোকসভা অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার (১১ অক্টোবর) সকালে দলীয় কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় নেতৃবৃন্দ বলেন গণতন্ত্র ও উন্নয়ন একসাথে চলতে হবে। সভা সমাবেশ ও ভোটের অধিকার হরণ করে উন্নয়নের প্রোপাগান্ডা জনগণ মেনে নেবে না।

দ্রব্যমূল্যের উর্ধগতি রোধ ও তেল গ্যাস পানি বিদ্যুত সংকটে নাগরিক সমাজ দিশেহারা। এভাবে একটি রাষ্ট্র চলতে পারে না।

অবিলম্বে জনগণের অংশগ্রহণমুলক নির্বাচনের মাধ্যমে গনতান্ত্রিক সরকার প্রতিষ্ঠার দাবী জানান নেতৃবৃন্দ।

লেবার পার্টির চেয়ারম্যান হামদুল্লাহ আল মেহেদীর সভাপতিত্বে শোকসভায় বক্তব্য রাখেন বাংলাদেশ ন্যাপ মহাসচিব এম গোলাম মোস্তফা ভুইঁয়া, বাংলাদেশ লেবার পার্টির মহাসচিব আবদুল্লাহ আল মামুন, সবুজ আন্দোলনের সভাপতি বাপ্পি সরদার, এনডিপি মহাসচিব মঞ্জুর হোসেন ঈসা, বাংলাদেশ মানবাধিকার আন্দোলনের সভাপতি খাজা মুহিব উল্লাহ শান্তিপুরী, বাংলাদেশ উন্নয়ন পরিষদের সভাপতি মুখলেছুর রহমান, জাতীয় নারী আন্দোলনের সভানেত্রী মিতা রহমান, লেবার পার্টির ভাইস চেয়ারম্যান নাসির উদ্দিন, সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক তরিকুল ইসলাম, প্রাথমিক ও গণশিক্ষা বিষয়ক সম্পাদক হাফিজুর রহমান, মানবাধিকার বিষয়ক সম্পাদক নাহিদা আকতার পপি, শিল্প সম্পাদক শেখ মোরশেদ আলম, যুব মিশন সাধারণ সম্পাদক শাকিল সরদার প্রমুখ।