চাঁপাইনবাবগঞ্জে ৩৪ বোতল বিদেশী মদসহ ১ মাদক ব্যবসায়ী গ্রেফতার

0
108

ফেরদৌস সিহানুক (শান্ত), চাঁপাইনবাবগঞ্জঃ চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার দাইপুকুরিয়া ইউনিয়নের হাউসনগর গ্রামের বারিক বাজারের রফিকুল ডাক্তারের ফার্মেসীর সামনে থেকে ৩৪ (চৌত্রিশ) বোতল বিদেশী মদসহ ০১ জন মাদক ব্যবসায়ী কে গ্রেফতার করে র‍্যাব-৫।

গ্রেফতার কৃত আসামি হলেন চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার শিয়ালমারা গ্রামের মোঃ রমজান আলী ও সাহানারা বেগমের ছেলে মোঃ শাজাহান (২২)।

র‍্যাব-৫একপ্রেস বিজ্ঞপ্তিতে জানায় চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের র‍্যাব-৫এর একটি অপারেশন দল ০৩ অক্টোবর ২০২২ ইং তারিখ রাত ১১টার সময় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে, চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানাধীন দাইপুকুরিয়া ইউনিয়নের হাউসনগর গ্রামের বারিক বাজারের রফিকুল ডাক্তারের ফার্মেসী দোকান ঘরের সামনে হতে কোম্পানী উপ অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোঃ আমিনুল ইসলাম এর নেতৃত্বে একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে (ক) ৩৪ (চৌত্রিশ)বোতল বিদেশী মদসহ আসামী ১। মোঃ শাজাহান (২২), পিতা-মোঃ রমজান আলী, মাতা-সাহানারা বেগম, গ্রাম-শিয়ালমারা, থানা-শিবগঞ্জ, জেলা- চাঁপাইনবাবগঞ্জকে হাতেনাতে গ্রেফতার করে।

তাত্ক্ষণিক জিজ্ঞাসাবাদে সে দীর্ঘদিন যাবৎ অভিনব কায়দায় জব্দকৃত আলামত আমদানী নিষিদ্ধ বিদেশী মদ অবৈধভাবে সংগ্রহ করে বিক্রয়ের উদ্দেশ্যে তার নিজ হেফাজতে রেখেছে মর্মে সাক্ষীদের সম্মুখে অকপটে স্বীকার করে।

উপরোক্ত ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানায় মামলা রুজু করা হয়।