শ্রীনগরে ছুরিকাঘাটে যুবকের মৃত্যু

0
154

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: শ্রীনগরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এক বখাটের ছুরিকাঘাতে দিনমজুর এক যুবকের মৃত্যু হয়েছে। গত শনিবার রাতে উপজেলার হাঁসাড়া ইউনিয়নের ২নং ওয়ার্ডের লস্করপুর এলাকায় এ ঘটনা ঘটে। নিহত যুবক ওই গ্রামের অটো চালক তৈয়ব ঢালীর পুত্র মো. শরীফ ঢালী (২৫)। খুনী একই এলাকার মহিউদ্দিন শেখের বখাটে ছেলে মো. জান্নাত (২২)। পুলিশ লাশ উদ্ধার করে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে প্রেরন করেছে।

এলাকাবাসী জানায়, সন্ধ্যার দিকে স্থানীয় ইউপি সদস্য হারুনের বাড়ির ভাড়াটিয়া টাংগাইলের শরীফ নামে এক ঝালমুড়ি বিক্রেতার মুড়ি খেয়ে টাকা না দিয়ে জান্নাত চলে যাওয়ার সময় ঝালমুড়ি বিক্রেতা শরীফ তার কাছে টাকা চায়। এতে ক্ষিপ্ত হয়ে জান্নাত ঝালমুড়ি বিক্রেতা শরীফকে মারধর করে। এ বিষয়ে ঝালমুড়ি ওলা শরীফ হারুন মেম্বারের কাছে বিচার দেয়। রাত ৯টার দিকে হারুন মেম্বার বিষয়টি জানার জন্য জান্নাতকে ডাক দেয়। এতে জান্নাত চাকু বেড় করে হারুন মেম্বারকে মারার জন্য যায়। এ সময় পাশে থাকা অটোচালক তৈয়ব ঢালীর পুত্র শরীফ ঢালীর প্রতিবাদ করলে জান্নাত ক্ষিপ্ত হয়ে শরীফ ঢালীর বুকে ছুরিকাঘাত করলে সে লুটিয়ে পড়ে। স্থানীয়রা তাকে উদ্ধার করে ওই এলাকার হেনা আহমেদ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শরীফকে মৃত ঘোষনা করেন।

স্থানীয় ইউপি সদস্য হারুন ঘটনার সত্যতা স্বীকার করেন। তিনি হত্যাকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করছি। এ ব্যাপারে শ্রীনগর থানার ওসি মো. আমিনুল ইসলাম জানান, লাশ ময়না তদন্তের জন্য মুন্সীগঞ্জ মর্গে প্রেরণ করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে। আসামী গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।