চাঁপাইনবাবগঞ্জ দুর্গোৎসব উপলক্ষে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচী ও বস্ত্র বিতরণ

0
127

ফেরদৌস সিহানুক (শান্ত) চাঁপাইনবাবগঞ্জঃ চাঁপাইনবাবগঞ্জ সার্বজনীন পূজা কমিটির ৮০ বছর এ পদার্পন ও শারদীয় দুর্গোৎসব উপলক্ষে শনিবার সন্ধ্যায় ওয়ালটন মোড়ে সুরেন্দ্র সিংহের ছোট ঠাকুরবাড়ি মন্দির প্রাঙ্গনে স্বেচ্ছায় রক্তদান ও বস্ত্র বিতরণ কর্মসূচী অনুষ্ঠিত হয়েছে।

চাঁপাইনবাবগঞ্জ সার্বজনীন পূজা কমিটি আয়োজিত স্বেচ্ছায় রক্তদান কর্মসূচীর উদ্বোধন করেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সভাপতি ও সার্বজনীন পূজা কমিটির সভাপতি ডাবলু কুমার ঘোষ। এসময় বক্তব্য রাখেন, চাঁপাইনবাবগঞ্জ সার্বজনীন পূজা কমিটির সাধারণ সম্পাদক স্বপন কুমার ঘোষ, সহ সভাপতি রানা প্রতাপ আচার্য, মহানন্দা স্বেচ্ছাসেবী সংস্থার সদস্য সচিব ইসমাইল হোসেন সিরাজি, সমন্বয়ক মারুফ হোসেন, গোবিন্দ চ্যাটার্জী ও কেশব চাট্যাজী।

নয়ন চন্দ্র সাহা, সুব্রত সাহা, সুশান্ত সাহা, জোতি ঘোষসহ আরো অনেকে রক্তদান কর্মসূচিতে অংশগ্রহণ করেন। আর রক্ত দান কর্মসূচিতে সহযোগিতা করেন চাঁপাইনবাবগঞ্জের মহানন্দা স্বেচ্ছাসেবী সংস্থা।

রক্তদান কর্মসূচি শেষে শুরু হয় দুঃস্থদের মাঝে বস্ত্র বিতরণ কর্মসূচী। এলাকার কয়েক জন দুঃস্থদের মধ্যে শাড়ি ও লুংগি বিতরণ করা হয়।