কুষ্টিয়ায় চ্যানেল আইয়ের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

0
193

কুষ্টিয়া প্রতিনিধি: পথ চলার ২৩ বছর পূর্ণ করে দুই যুগে অর্থাৎ ২৪ বছরের পথচলা শুরু হয়েছে চ্যানেল আইয়ের। প্রতি বছর ১ অক্টোবর পালিত হয় চ্যানেল আই এর প্রতিষ্ঠাবার্ষিকী। ১৯৯৯ সালের ১ অক্টোবর যাত্রা শুরু করে চ্যানেল আই।

চ্যানেল আই এর প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শনিবার (০১ অক্টোবর) সকাল ১১ টার দিকে কুষ্টিয়া প্রেসক্লাব (আব্দুর রাজ্জাক মিলনায়তন) এ আলোচনা সভা ও কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চ্যানেল আই কুষ্টিয়া জেলা প্রতিনিধি ও কুষ্টিয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আনিসুজ্জামান ডাবলু। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কুষ্টিয়া জেলা পরিষদ প্রশাসক বীর মুক্তিযোদ্ধা হাজী রবিউল ইসলাম।

এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, কুষ্টিয়া প্রেসক্লাবের সভাপতি আল-মামুন সাগর, এস এ টেলিভিশনের জেলা প্রতিনিধি নুর আলম দুলাল, বাংলাভিশন টিভির জেলা প্রতিনিধি হাসান আলী। দৈনিক কুষ্টিয়া দর্পন পত্রিকার সম্পাদক মুজিবুল শেখ, নিউজ ২৪ টিভির স্টাফ রিপোর্টার জাহিদুজ্জামান। সময়ের কাগজ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক নুরুন্নবী বাবু, কুষ্টিয়া পৌর প্যানেল মেয়র শাহিন উদ্দিন। বাংলা টিভির জেলা প্রতিনিধি লিটনউজ্জামান, এনটিভি জেলা প্রতিনিধি শ্যামলী। অনুষ্ঠানে সার্বিক পরিচালনা করেন, প্রথম আলো পত্রিকার নিজস্ব প্রতিনিধি তৌহিদী হাসান শিপলু।

এসময় সমাজের সু-শীল সাংবাদিকদের উপস্থিতিতে মিলন মেলায় পরিণত হয় কুষ্টিয়া প্রেসক্লাব চত্বর। এসময় চ্যানেল আই এর প্রতিনিধি বলেন, চ্যানেল আই যেন আরও অনেক বছর আপনাদের ভালোবাসা নিয়ে এগিয়ে যেতে পারে, সেটাই আমার প্রত্যাশা।