সুন্দরগঞ্জে পানিতে ডুবে নারীসহ ২ জনের মৃত্যু

0
160

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃগাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় পৃথক স্থানে পুকুরের পানিতে ডুবে নারীসহ দুইজনের মৃত্যু হয়েছে। মৃতরা হলেন—নুরুল ইসলাম (১৯) ও বাছিরন নেছা (৮০)।

শুক্রবার (৩০ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার শান্তিরাম ইউনিয়নের শান্তিরাম গ্রামের বড়বাড়ী এলাকায় ও কঞ্চিবাড়ি ইউনিয়নের নতুন দুলাল গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, ওইসময় জাহাঙ্গীর আলমের ছেলে নুরুল ইসলাম পরিবারের লোকজনের অজান্তে বাড়ির পাশে পুকুরে মাছ ধরতে যায়। এসময় পুকুরের পানিতে ডুবে যায়। এরই একপর্যায়ে তার মা পুকুরের পানিতে মরদেহ ভাসতে দেখে চিৎকার করলে প্রতিবেশীরা এসে মৃত অবস্থায় তাকে উদ্ধার করেন।

শান্তিরাম ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান এবিএম মিজানুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, মাছ ধরতে গিয়ে নুরুল ইসলাম নামে এক বাকপ্রতিবন্ধী কিশোরের মৃত্যু হয়েছে।

অপরদিকে, উপজেলার কঞ্চিবাড়ি ইউনিয়নের নতুন দুলাল গ্রামের মৃত নুরুল হকের স্ত্রী বাছিরন নেছা ঘুম থেকে জেগে নলকূপের পাড়ে যায়। এসময় পা ফসকে গিয়ে নলকূপ সংলগ্ন পুকরে পড়ে গিয়ে পানিতে ডুবে যান তিনি। সকালে স্বজনরা তাকে ঘরে না পেয়ে বিভিন্নস্থানে খুঁজতে থাকেন। এরই একপর্যায়ে পুকুরের পানিতে তার মরদেহ ভেসে ওঠে। তখন স্বজনরা তার মরদেহ উদ্ধার করেন।

কঞ্চিবাড়ি ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান আলহাজ্ব মো. মনোয়ার আলম সরকার বিষয়টি নিশ্চিত করে বলেন, নলকূপের পাড়ে পা পিছলে পুকুরের পানিতে পড়ে গিয়ে বাছিরন নেছা নামের এক বৃদ্ধার মৃত্যু হয়েছে।

সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরকার ইফতেখারুল মোকাদ্দেম বলেন, পানিতে ডুবে ওই দুইজনের মৃত্যুর ঘটনায় পৃথক দুইটি ইউডি মামলা হয়েছে।