বাগমারা প্রেসক্লাবে সভাপতি পদে সামসুজ্জোহা মামুনের মনোনয়ন ফরম দাখিল

0
274

বাগমারা প্রতিনিধিঃ রাজশাহীর বাগমারা প্রেসক্লাবে দ্বি-বার্ষিক সম্মেলনের লক্ষ্যে এরই মধ্যে তফসীল ঘোষণা করা হয়েছে। আগামী ৮ অক্টোবর অনুষ্ঠিত হবে নির্বাচন। নির্বাচনী তফসীল ঘোষণার পর থেকে সরগরম হয়ে উঠেছে গোটা উপজেলা। কে হবেন সভাপতি আর কে সম্পাদক সেই সাথে অন্যান্য পদে কারা আসতে পারে এবার। বর্তমানে এমনই জল্পনা-কল্পনার সৃষ্টি হয়েছে।

শুক্রবার প্রেসক্লাবে উপস্থিত হয়ে নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক আকবর আলীর নিকট থেকে সভাপতি পদে মনোনয়ন ফরম দাখিল করেন এস.এম. সামসুজ্জোহা মামুন। সে বর্তমানে রাজশাহী থেকে প্রকাশিত দৈনিক সোনালী সংবাদ পত্রিকায় তাহেরপুর প্রতিনিধি হিসেবে কর্মরত রয়েছেন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন,মামুনুর রশিদ,হেলাল উদ্দিন রুস্তম আলী শায়ের। গত ২৫/৯/২০২২ তারিখে চূড়ান্ত ভোটার তালিকা প্রকাশের পর থেকে শুরু হয়েছে মনোনয়ন ফরম উত্তোলন ও দাখিল শুরু হয়। এই কার্যক্রম চলবে ০১/১০/২০২২ পর্যন্ত। ০২/১০/২০২২ থেকে ০৩/১০/২০২২ তারিখ পর্যন্ত
মনোনয়ন ফরম জমা দিতে পারবেন প্রার্থীরা।

মনোনয়ন ফরম যাচাই-বাচাই হবে ০৪/১০/২০২২ এবং ০৫/১০/২০২২ তারিখে বিকেল ৫টা পর্যন্ত রয়েছে মনোনয়ন ফরম প্রত্যাহারের সুযোগ।

মনোনয়ন ফরম দাখিল শেষে এস.এম. সামসুজ্জোহা মামুন বলেন, আমি ভোটারদের ভালোবাসা নিয়ে নির্বাচনে অংশ গ্রহণ করছি। আমি নির্বাচিত হলে সকল সাংবাদিককে সাথে নিয়ে কাজ করে যাবো। প্রেসক্লাবের স্বার্থে বিভিন্ন উন্নয়নমূলক কাজ করবো।

এদিকে এরই মধ্যে সাধারণ সম্পাদক পদে মনোনয়ন ফরম জমা দিয়েছেন রাশেদুল হক ফিরোজ,সহ-সভাপতি পদে নুর কুতুবুল আলম,নাজিম রাজ,কোষাধ্যক্ষ পদে আব্দুল মতিন।