ধামরাইয়ে মাদক বিক্রির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত

0
156

রনজিত কুমার পাল বাবু, ঢাকা জেলা প্রতিনিধি: ঢাকার ধামরাই উপজেলার যাদবপুর ইউনিয়নের গোমগ্রাম বাজারে মাদক বিক্রির প্রতিবাদ করায় প্রাণনাশের হুমকি দিয়েছে মাদক কারবারি ও দুর্বৃত্তরা এর প্রতিবাদে মাদক কারবারি আতাউর রহমান, খোকন সহ তাদের সহযোগীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল পালন করেছে স্কুলের ছাত্র -ছাত্রীসহ স্হানীয় এলাকাবাসী।

বৃহষ্পতিবার(২৯ সেপ্টেম্বর) দুপুর বারটার দিকে ধামরাই উপজেলার যাদবপুর ইউনিয়নের গোমগ্রামের বাজারের মাঠে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল পালন করা হয়।

মাদক কারবারি আতাউর রহমান ও খোকন সহ এলাকার মাদক কারবারিদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল পালন করেছেন মুক্তিযুদ্ধা টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের ছাত্র-ছাত্রী সহ স্হানীয় আওয়ামী লীগের নেতা-কর্মীরা এবং স্হানীয় জনপ্রতিনিধি ও এলাকাবাসী।

এ’সময় স্হানীয় এলাকার হাজার হাজার নারী -পুরুষ মানববন্ধন ও বিক্ষোভ মিছিলে অংশ গ্রহণ করেন।

মাদক কারবারি আতাউর রহমান এর পিতা আবেদ আলী বলেন আমি মাদক বিক্রি করতে বাঁধা দিলে আতাউর রহমান ও খোকন আমাকে বাড়ি থেকে বের করে দেয়। আমি প্রশাসনের কাছে তাদের অনতিবিলম্বে গ্রেফতারের দাবি করছি।

এ’সময় আরো বক্তব্য রাখেন গোমগ্রাম বাজার কমিটির সভাপতি আনোয়ার হোসেন আনু,সাধারণ সম্পাদক হাফিজুর রহমান পলাশ, বীর মুক্তিযোদ্ধা সমশের আলী, যাদবপুর ইউনিয়ন ছাত্রলীগ নেতা রবিন,শাকিল, লুৎফর রহমান, মাহবুবুর রহমান সহ অন্যান্যরা।