ধামরাই পৌরসভায় দুর্গাপূজা উপলক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত

0
274

রনজিত কুমার পাল বাবু, ঢাকা জেলা প্রতিনিধি: সনাতনধর্মাবলম্বী হিন্দু সম্প্রদায়ের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গোৎসব উপলক্ষে ধামরাই পৌরসভার উদ্যোগে ধামরাই পৌরসভার অডিটোরিয়ামে পৌরসভার সকল পূজা মন্ডপের সভাপতি, সাধারণ সম্পাদক ও প্রতিনিধিদের নিয়ে আসন্ন শারদীয় দুর্গোৎসব সুষ্ঠু সুন্দর শান্তিপূর্ণ পরিবেশে উদযাপন করার জন্য মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। এবার ধামরাই পৌরসভায় সর্বমোট ৪১টি পূজা মন্ডপে শারদীয় দুর্গা পূজা অনুষ্ঠিত হবে।

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) সকাল দশটার দিকে ধামরাই পৌর অডিটোরিয়ামে পৌর মেয়র আলহাজ্ব গোলাম কবির মোল্লা এর সভাপতিত্বে ও কাউন্সিলর মোঃ শহীদুল্লাহ্ এর সঞ্চালনায় আসন্ন শারদীয় দুর্গোৎসব -২০২২ সুষ্ঠু সুন্দর শান্তিপূর্ণ পরিবেশে উদযাপন করার জন্য পৌরসভার সকল পূজা মন্ডপের সভাপতি, সাধারণ সম্পাদক ও প্রতিনিধিদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এ’সময় উপস্থিত ছিলেন ধামরাই উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা অজিত কুমার চক্রবর্তী, সাধারণ সম্পাদক নন্দ গোপাল সেন, ধামরাই থানার অফিসার ইনচার্জ মোঃ আতিকুর রহমান পিপিএম, ধামরাই পৌরসভার কাউন্সিলরবৃন্দ ও ধামরাই পৌরসভার সকল পূজা মন্ডপের কর্মকর্তা, সদস্যবৃন্দ।
মতবিনিময় সভা শেষে প্রতিটি পূজা মন্ডপের জন্য পাঁচ হাজার টাকা করে পৌর অনুদান বিতরণ করা হয়।