বগুড়ার শেরপুরে ‘আজকের দর্পণ’ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

0
183

উত্তম সরকার, শেরপুর (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার শেরপুর উপজেলায় বর্ণিল আয়োজনে দৈনিক আজকের দর্পণ পত্রিকার ৮ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। বৃহস্পতিবার (২২শে সেপ্টেম্বর) বিকালে শেরপুর উপজেলা প্রেসক্লাবে এই প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়। আট পেরিয়ে নয়-এ পদার্পণ করে পত্রিকাটি। আজকের দর্পণ পত্রিকার পথচলার শুরু থেকেই বস্তুনিষ্ঠ ও সত্য সংবাদ প্রচার করে আসছে।

‘আজকের দর্পণ’ পত্রিকার শেরপুর উপজেলা প্রতিনিধি আবু বকর সিদ্দিকের সভাপতিত্বে, অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বগুড়া জেলা পরিষদের সাবেক সদস্য ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান(ভুট্টো), এসময়ে আজকের দর্পণ পত্রিকার উত্তরোত্তর সাফল্য কামনা করেন।

আরো উপস্থিত ছিলেন, শেরপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি দীপক কুমার সরকার, দৈনিক সকালের সময়ের উপজেলা প্রতিনিধি জিয়াউদ্দিন (লিটন), উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম (শরিফ), সহ-সভাপতি নাহিদ হাসান (রবিন), সাংগঠনিক সম্পাদক সৌরভ অধিকারী (শুভ), আনন্দ টিভির জেলা প্রতিনিধি বাঁধন কর্মকার কৃষ্ণ, দৈনিক মানবকণ্ঠের উপজেলা প্রতিনিধি রাশেদুল হক, দৈনিক ভোরের দর্পণের উপজেলা প্রতিনিধি শফিকুল ইসলাম (বাবলু), দৈনিক আজকালের খবরের উপজেলা প্রতিনিধি ওয়াদুদ ইসলাম, আমাদের নতুন সময়ের উপজেলা প্রতিনিধি শরিফ উদ্দিন, উত্তম কুমার সরকার, দৈনিক দৃষ্টি প্রতিদিনের উপজেলা প্রতিনিধি আবু রায়হান, শাহিন ফকিরসহ আরো অনেকে।