শ্রীনগরে ফুটবল খেলা ও পুরস্কার বিতরণ

0
226

আরিফুল ইসলাম শ্যামল: মুন্সীগঞ্জের শ্রীনগরে এসবিএ সংগঠনের উদ্যোগে প্রীতি ফুটবল ম্যাচ-২০২২’র ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ হয়েছে। রবিবার বিকালে উপজেলার বেলতলী গঙ্গাপ্রসাদ জগন্নাথ উচ্চ বিদ্যালয় খেলার মাঠে ফাইনাল খেলা শুরু হয়। বিবাহিত বনাম অবিবাহিত দলের মধ্যকার খেলায় ২-০ গোলে বিবাহিত দলকে পরাজিত করে অবিবাহিত দল চ্যাম্পিয়ন হয়। দলের হয়ে মাহিন ও রাব্বি ১টি করে গোল করে। প্রীতি ফুটবল ম্যাচের পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্য রাখেন মুন্সীগঞ্জ-১ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ও ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গোলাম সারোয়ার কবীর।

বিশিষ্ট সমাজ সেবক ও ইতালী প্রবাসী মো. আনোয়ার হোসেন মিয়ার ব্যবস্থাপনায় এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন শ্রীনগর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ওয়াহিদুর রহমান জিঠু, আটপাড়া ইউপি চেয়ারম্যান মো. ফজলুর রহমান, আটপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, তন্তর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আজিজুল হক দুলাল, বীরতারা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. সাব্বির শেখ, আওয়ামী লীগ নেতা জুলহাস উদ্দিন পাপ্পু, হাসেম মোড়ল, হোসেন হাওলাদার, ছাত্রলীগ নেতা ফাহিম ইসলাম প্রিন্স, জহিরুল ইসলাম লিমনসহ আলী নূর শেখ, সোনা মিয়া মৃধা, ইউনুস মৃধা, অনীল আহমেদ জয়, মোহাম্মদ আলী কেলে, হুমায়ুন মেম্বার প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন মো. শাহিন শেখ।

চ্যাম্পিয়ন ও রানারআপ দুই দলকেই ৩২ ইি এলসিডি টিভি ও খেলোয়াদের মাঝে মেডেল এবং ক্রেস্ট প্রদান করা হয়। খেলা দেখতে দূরদুরান্ত থেকে কয়েক হাজার মানুষের সমাগম ঘটে খেলার মাঠে।